১৪০ মিনিট আগের আপডেট; দিন ১:৪০; মঙ্গলবার ; ০১ মার্চ ২০২১

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা এমপি জাফর আলম

এম জিয়াবুল হক, চকরিয়া ২১ ফেব্রুয়ারি ২০২১, ২২:২৫

আগামী ২৮ ফেব্রুয়ারী আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আগমন এবং এদিন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত চকরিয়া কলেজ মাঠের জনসভাকে সফল করতে প্রস্তুতির অংশ হিসেবে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। একইসময়ে আলোচনা সভাও অনুষ্ঠিত হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের।

রোববার ২১ ফেব্রুয়ারী বিকালে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খ ম বুলেট এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি যথাক্রমে এমআর চৌধুরী, যুগ্ন সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.ওয়ালিদ মিল্টন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা।

এছাড়াও সভায় ইউনিয়ন আওয়ামীলীগ এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদক ছাড়াও দলীয় সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি এমপি জাফর আলম বলেন, ‘আগামী ২৮ ফেব্রুয়ারী চকরিয়ায় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। তিনি এদিন চকরিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। জনসভারস্থল লক্ষ্যারচর ইউনিয়নে অবস্থিত। তাই এই জনপদের আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী সবাইকে জনসভা সফল করতে এখন থেকে প্রস্তুতি নিতে হবে। 

 


সর্বমোট পাঠক সংখ্যা : ৯৪