৫৬২ মিনিট আগের আপডেট; দিন ৬:২১; বৃহস্পতিবার ; ২৪ এপ্রিল ২০২৪

বড়ঘোপ ইউপি ভোট: সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করলেন আজিজুল হাকিম

নিজস্ব প্রতিবেদক, কুতুবদিয়া ১৮ মার্চ ২০২১, ২২:৪০

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের যুব সমাজ ও এলাকাবাসীর সমর্থনে ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিলেন আজিজুল হাকিম (বি.এ)।

১৮ মার্চ দুপুর ১২ টায় উপজেলা নির্বাচন অফিসার মোঃ জামশেদুল ইসলাম সিকদার এর কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সাথে ২ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তরুন সমাজসেবক ও বিশিষ্ট সমাজ সেবক আজিজুল হাকিম (বি.এ) বড়ঘোপ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের অবহেলিত মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন। বিগত কয়েক বছর যাবত তিনি সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহণ করে সামাজিক কাজের গতিশীলকে এগিয়ে নিতে বিশেষ ভূমিকা পালন করে আসছেন নিজ এলাকায়।

এ বিষয়ে সমাজ সেবক ও ব্যবসায়ী আজিজুল হাকিম (বি.এ) জানান, মূলত তরুণ সমাজের অনুপ্রেরনায় এবং এলাকাবাসীর ইচ্ছে ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি।

আশা করছি আগামী ১১ই এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড়ঘোপ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে আরো নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ। আজিজুল হাকিম (বি.এ) বড়ঘোপ বাজারের ব্যবসাী মরহুম মোঃ ইদ্রিসের পুত্র।