৪২ মিনিট আগের আপডেট; রাত ১২:৪৩; শুক্রবার ; ০৭ মে ২০২১

চকরিয়ায় চোরাইকৃত মোটরসাইকেল বাঁশখালী থেকে উদ্ধার : গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ১২ এপ্রিল ২০২১, ২৩:৪৫

চকরিয়া উপজেলার বিএমচরে চুরি হয়ে যাওয়া কালো রংয়ের একটি পালসার মোটরসাইকেল ১মাস ১৮দিন পর চট্টগ্রামের বাঁশখালী খেকে উদ্ধার করেছে মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশ। ওইসময় গাড়ি চুরির ঘটনায় জড়িত মিনহাজ উদ্দিন (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সন্ধ্যার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার হাটখালী এলাকা থেকে গোপন সংবাদে মাতামুহুরী পুলিশের ইনচার্জ হাসান মাহমুদের নেতৃত্বে চোরাইকৃত মোটর সাইকেলসহ এক যুবক গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিনহাজ উদ্দিন বাঁশখালী উপজেলার  পশ্চিম বড় ঘোনা এলাকার আমান উল্লাহ'র ছেলে।

পুলিশের অভিযান সূত্রে জানা গেছে, উপজেলার বিএমচর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পুচ্ছালিয়া পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে শেরুন মিয়া গত ২৩ ফেব্রুয়ারী ২০২১ইং তারিখ কালো রংয়ের ১৫০সিসি একটি পালসার মোটর সাইকেল ক্রয় করেন। ওইদিন রাতেই তার বাড়ি থেকে নতুন ক্রয়করা গাড়িটি বাড়ির লোকজনের অজান্তে কৌশলে তালা ভেঙে চুরি করে নিয়ে যায়। পরে বিভিন্ন এলাকায় খুঁজাখুঁজি করে গাড়িটি না পেয়ে চকরিয়া থানায় গত ২৪ ফেব্রুয়ারী মোটর সাইকেল চুরির অভিযোগে একটি সাধারণ ডায়েরী (জিড়ি) করেন মোটর সাইকেল মালিক।

থানায় দায়েরকৃত জিড়ি'র প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এস আই) মিনহাজ মাহমুদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স। সোমবার সন্ধ্যার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার হাটখালী বাজার এলাকা থেকে চোরাইকৃত মোটর সাইকেলসহ মিনহাজ উদ্দিন নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যপারে মাতামুহুরী পুলিশ তদন্তকেন্দ্রের   ইনচার্জ (এসআই) মিনহাজ মাহমুদ জানান, বাঁশখালী উপজেলার হাটখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত মোটর সাইকেলসহ জড়িত চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়। পরে গাড়ির মালিকের কাগজপত্র যাচাই করে গাড়িটি হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জড়িত আরো অন্যান্য চোর সিন্ডিকেট সদস্যদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।


সর্বমোট পাঠক সংখ্যা : ১১৫