১৫ মিনিট আগের আপডেট; রাত ১২:১৬; শুক্রবার ; ০৭ মে ২০২১

টিভিতে একসঙ্গে শিপন ও সুবাহ

অনলাইন ডেস্ক ২৮ এপ্রিল ২০২১, ১৫:১৯

সিনেমা দিয়েই তাদের যাত্রা শুরু হয়েছিল। এখনো এ মাধ্যমে কাজ করছেন। তবে আগ্রহ রয়েছে নাটকের প্রতিও। প্রায়ই তাদের দেখা যায় ছোট পর্দার বিভিন্ন কাজে। সম্প্রতি ঈদের জন্য নির্মিত একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও চিত্রনায়িকা সুবাহ। নাটকের নাম ‘কারাতে বউ চাই’। এটি রচনা করেছেন মির্জা রাকিব ও পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শিপন মিত্র বলেন, ‘এর আগেও আমি সাদেক সিদ্দিকী ভাইয়ের কয়েকটি নাটকে অভিনয় করেছি। তার সঙ্গে কাজ করতে ভালোই লাগে। অভিনয়ে সুবাহ আগের চেয়ে ভালো করেছে। এ নাটকটি কমেডি ঘরানার নাটক হলেও একটা মেসেজ আছে। আশা করছি, সবার ভালো লাগবে।’ সুবাহ বলেন, ‘এটি আমার অভিনীত দ্বিতীয় নাটক। এ নাটকে কাজ করার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। কারণ গল্পটাই ভিন্ন ধাঁচের। কারাতের ওপরই নাটকটির গল্প।

নাটকে যারা কাজ করেছেন প্রত্যেকেই ভীষণ সযোগিতা করেছেন। যে কারণে নাটকটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।’ নাটকটি আগামী ঈদের চতুর্থ দিন রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে সুবাহ বর্তমানে রংপুরে নিজ বাড়িতে বাবা-মায়ের সঙ্গেই অবস্থান করছেন। শিপন লকডাউনের মধ্যে ঢাকাতেই অবস্থান করছেন বলে জানিয়েছেন।


সর্বমোট পাঠক সংখ্যা : ৩১