৩৬ মিনিট আগের আপডেট; রাত ৮:২৮; রবিবার ; ০৪ ডিসেম্বর ২০২২

কাতারে চট্টগ্রাম সমিতির নতুন কমিটি

অনলাইন ডেস্ক: ১৩ জুন ২০২১, ১২:৫৫

কাতারে চট্টগ্রাম সমিতির ১০১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেছেন প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম তালুকদার বাবু। শুক্রবার সন্ধ্যায় দেশটির রাজধানী দোহায় ফিরোজ গানম ম্যাজিস্টিক হোটেলে চট্টগ্রাম সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সভায় সভাপতিত্ব করেন সমিতির নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ ইউসুফ। সভার শুরুতে কোরআন থেকে তিলাওয়াত করেন মোহাম্মদ মফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতির উপদেষ্টা এস এম ফরিদুল হক, সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মুসা।

সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি জিয়া উদ্দিন জিয়া, সহ সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, দীর্ঘ ১০ বছর ধরে কাতার চট্টগ্রাম সমিতি প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে, আগামীতে নতুন কমিটির নির্বাচিতরা কাতারে অবস্থানরত চট্টগ্রামবাসী ও বাংলাদেশ কমিউনিটির কল্যাণে কাজ করে যাবেন। আগের মতো সমস্যায় পড়া প্রবাসীদের সহযোগিতা করে যাবেন তারা।

নতুন কমিটিতে মোহাম্মদ ইউসুফকে সভাপতি, মোহাম্মদ আব্দুল জলিলকে সাধারণ সম্পাদক ও আতিকুল মাওলা মিঠুকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।