৯৭০ মিনিট আগের আপডেট; রাত ৩:৩৯; সোমবার ; ২৪ অক্টোবর ২০২১

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ রামু সরকারি কলেজ কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:০১

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক বঙ্গবন্ধুন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে ১৯৮৯ সালে শেখ রাসেলের আপন বড় বোন বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা নিজ হাতে এই সংগঠন প্রতিষ্ঠা করেন। এই সংগঠনের সদস্য হওয়া অত্যন্ত গৌরবের বিষয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম কে আরো গতিশীল করার লক্ষ্যে গতকাল রোজ শুক্রবার ২৪শে সেপ্টেম্বর শেখ রাসেল শিশু- কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার আওতাধীন রামু সরকারি কলেজ শাখার কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন প্রদান করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতি- মোরশেদ হোসাইন তানিম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ আলমগীর রানা।

রামু সরকারি কলেজ শাখা কমিটি নব-নির্বাচিত সভাপতি হলেন আনিস নাইমুল হক ও
সাধারণ সম্পাদক আজিজুল হাকিম বাপ্পী এবং সদস্য যথাক্রমে

১-সদস্য -আবদুল্লাহ আল নোমান
২- সদস্য -আবুল কাশেম সোহেল
৩-সদস্য-অনিক আচার্য্য
৪- সদস্য -ইউনুস উদ্দিন আকাশ
৫-সদস্য-মোঃআবদুল্লাহ
৬- সদস্য-ইমরান নাজির
৭- সদস্য-আলা উদ্দিন
৮- সদস্য -মোঃ আলমগীর
৯- সদস্য -মাহমুদুর রহমান ফরহাদ
১০-সদস্য-মোঃ তাহের
১১- সদস্য-ওসমান গনি
১২-সদস্য-রফিকুল ইসলাম
১৩-সদস্য-মোঃআলম উদ্দিন
১৪-সদস্য-সাইফুল ইসলাম
১৫-সদস্য-মোঃজামাল
১৬-সদস্য-সাইফ রুদ্র
১৭-সদস্য-তাজবিউল হাসান ইমরুল
১৮-সদস্য-মোঃকাইফ
১৯-সদস্য-মোঃতারেক উদ্দিন

নেতৃবৃন্দ'রা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও শহীদ শেখ রাসেল এর সৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরার লক্ষ্যে এই সংগঠন দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। কক্সবাজার জেলায় প্রতিটি ওয়ার্ড,ইউনিয়ন,থানা,স্কুল ও কলেজ শাখায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর কমিটি গঠন করা হবে। শেখ রাসেলের প্রতিটি কর্মী আওয়ামী লীগের ভবিষ্যৎ। এই সংগঠন দেখভাল করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। এই সংগঠনের সদস্য হওয়া অত্যন্ত গৌরবের বিষয়।


সর্বমোট পাঠক সংখ্যা : ৬৯