৭৪ মিনিট আগের আপডেট; রাত ৫:২৯; সোমবার ; ২৫ অক্টোবর ২০২১

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন লক্ষ্যে কুতুবদিয়া আ.লীগের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, কুতুবদিয়া ২৫ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫৫

বাংলাদেশ আ'লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন উদযাপন উপলক্ষে কুতুবদিয়া উপজেলা আ'লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

২৫ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যায় উপজেলা আ.লীগের কার্যালয়ে উপজেলা আ. লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর'র সভাপতিত্বে সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছফা (বি.কম) সঞ্চালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

প্রস্তুতি সভায় উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. তাহের, হাজী আবু তাহের, আলী আকবর ডেইল ইউনিয়ন আ.লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার, বড়ঘোপ ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল কালাম, কৈয়ারবিল ইউনিয়ন আ.লীগের সভাপতি ও নব-নির্বাচিত চেয়ারম্যান আজমগীর মাতবর, বড়ঘোপ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহা জাহান সিকদার, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর সিদ্দিকী, সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম, যুব মহিলালীগের সভাপতি হাসানুজ্জাহান রুজি বক্তব্য রাখেন। 

উক্ত প্রস্তুতি সভায় উপজেলা আ'লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  আগামী ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন যথাযথভাবে পালন করা সিদ্ধান্ত হয়।


সর্বমোট পাঠক সংখ্যা : ১১৮