১৭ মিনিট আগের আপডেট; রাত ৪:৩১; সোমবার ; ২৫ অক্টোবর ২০২১

নতুন অধ্যায় শুরু করছেন শিল্পা!

অনলাইন ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮

সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’ এর বিচারক হচ্ছেন শিল্পা শেঠি। এতদিন এই শোয়ের বিচারকের আসনে ছিলেন কিরণ খের, মালাইকা অরোরা ও করণ জোহর। কিন্তু এ বছর কিরণ খেরের ক্যানসার ধরা পড়ে। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী ব্লাড ক্যানসারে আক্রান্ত। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

কিরণের অনুপস্থিতেই সুযোগ আসে শিল্পার। ২৭ সেপ্টেম্বর থেকে শোয়ের অডিশন রাউন্ড শুরু হবে। চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন শিল্পাসহ অন্যান্যরা। বর্তমানে ‘সুপার ডান্সার ৪’ শোয়ের সেটে গীতা কাপুর ও অনুরাগ বসুর সঙ্গে বিচারকের আসনে রয়েছেন শিল্পা।

এসব শোয়ের বিচারক হয়ে প্রতিযোগিতার মধ্যে শিল্পা নিজেকেই যেন খুঁজে পান। স্মৃতিতাড়িত হয়ে তিনি ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘এদের দেখে আমি আমার শৈশবের স্মৃতিকে রোমন্থন করি। যেমন সুপার ডান্সারের মঞ্চে বিচারক থাকার সময় ছোটবেলার অনেক স্মৃতি মাথায় ভিড় করে। এই শিশুদের আনন্দ, উন্মাদনা, হাসি, মজা, কান্না, সরলতা—সবকিছুর মধ্যে নিজেকে আমি যেন খুঁজে পাই। আসলে এই মঞ্চ অনেক হারানো মুহূর্তকে আবার জীবন্ত করে।’

একটা ঝড় আচমকা ওলটপালট করে দিয়েছিল শিল্পা শেঠির জীবন। পর্ন তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলে ছিলেন জীবনসঙ্গী রাজ কুন্দ্রা। গ্রেপ্তার হওয়ার পর টানা দু মাস জেলেই কাটাতে হয়েছে তাঁকে। কঠিন সময়ে পাশে পেয়েছিলেন বোন শমিতা শেঠিকে। কিন্তু কয়েক দিনের মাথায় তিনিও দূরে চলে যান শিল্পার থেকে। ‘বিগ বস ওটিটি’তে অংশ নেওয়ার জন্য তার এই দূরে সরে যাওয়া।

স্বামী মুক্ত হয়েছেন জেল থেকে। তাঁর জামিনের খবর প্রকাশের কিছুক্ষণ পর শিল্পা ইনস্টাগ্রাম স্টোরিতে দারুণ একটি বার্তা যুক্ত করেছিলেন। সেখানে রংধনুর ছবির মাঝে লেখা চীনা বংশোদ্ভূত মার্কিন স্থপতি রজার লির উক্তি— ‘রংধনুর উপস্থিতি প্রমাণ করে বাজে ঝড়ের পর সুন্দরের আবির্ভাব হয়।’ বাড়ি ফিরে এসেছেন শমিতাও। শিল্পা গেল কয়েকদিনে এমন অনেককিছুই পেয়েছেন। শিল্পা ফিরছেন স্বমহিমায়।

ওটিটি প্ল্যাটফর্মে অভিষেকের জন্য প্রস্তুত শিল্পা। একটি ওটিটি সিরিজের জন্য কথা বলছেন শিল্পা শেঠি, যেখানে তাঁকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। একজন চিত্রনায়িকাকে কেন্দ্র করে গল্প আবর্তিত হবে, যেটি সুস্মিতা সেনের ‘আর্য’ সিরিজের মতোই। চূড়ান্ত খবর পেতে আরও কিছু সময় লাগবে। তখনই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন শিল্পা।


সর্বমোট পাঠক সংখ্যা : ৮০