৭১৩১ মিনিট আগের আপডেট; রাত ৮:২৫; রবিবার ; ১৬ জুলাই ২০২৪

পাওনা টাকা চাওয়ায় ষড়যন্ত্র করছে চক্র, শহর আলী

সংবাদ বিজ্ঞপ্তি ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০

সোমবার ২৭ সেপ্টেম্বর কক্সবাজারের দৈনিক আজকের কক্সবাজার বার্তা, আলোকিত উখিয়াসহ কয়েকটি পত্রিকা ও অনলাইনে আমাকে হেয় করে 'কক্সবাজারের শীর্ষ রাজা শহর আলী' শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। আমাকে জড়িয়ে এ সংবাদে যে তথ্য দেয়া হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। 

মূলত ছোট ভাই জামাল দীর্ঘদিন ধরে আমি ও আমাদের নয় বোনকে না জানিয়ে পিতার একটি জমি এককভাবে ভোগ দখলে নেয়ার চেষ্টা করছে। সম্প্রতি সে ওই জমি আমাদের অজান্তে ব্যাংকে বন্দক রেখে এক কোটি টাকার লোন সাদিত করে। যার মধ্যে ১৫ লাখ টাকা ব্যাংক থেকে উত্তোলন করেছে। এমতাবস্থায় ব্যাংক আমাদের জমিতে সাইনবোর্ড দিতে আসলে বাঁধা দেয়। এ জমি নিয়ে একটি মামলা আদালতে বিচারাধীন (জিআর ১২৭)। তাহলে কি করে ব্যাংক তাকে লোন দিলো সেটা ভেবে পায় না। সেই সাথে জামাল আদরের ও স্নেহের হওয়ায় তার সড়ক নির্মাণের ঠিকাদারী কাজের জন্য আমার কাছে ৬ লাখ টাকা দাবি করে। সে টাকা দেয়ার পর তা চাইতে গিয়ে তৈরি হয়েছে বিপত্তি। এতোদিন পরে সে টাকা চাইতে গেলে জমির মালিক দাবি করছে। আমরা চাই সব ভাই বোন বসে আইনি ভাবে সমাধান। যেহেতু মামলা চলমান। 

মাদকের বিষয় নিয়ে ভুক্তভোগী শহর আলী জানান, উপরোক্ত বিষয়ে আইনি ভাবে সফল না হওয়ায় আমাকে ইয়াবা দিয়ে ফাসানো হয়েছি। জামালরায় সেটা করেছে। আর না হয় আমার বিরুদ্ধে অপরাধমুলক মামলা নেয়। এরায় আমাকে এসব অনৈতিক কাজ করি বলে সুনাম কুন্ন করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানায় একই সঙ্গে এ সংবাদ নিয়ে কারও বিভ্রান্ত না হতে অনুরোধ করছি। 

প্রতিবাদকারী
শহর আলী গং।