৯৭৭ মিনিট আগের আপডেট; রাত ৩:৪৬; সোমবার ; ২৪ অক্টোবর ২০২১

ইতালীর পার্লামেন্টারি সম্মেলন থেকে ফিরেছেন সাংসদ জাফর: কক্সবাজার বিমানবন্দরে সংবর্ধনা

এম.জিয়াবুল হক,চকরিয়া ১১ অক্টোবর ২০২১, ২৩:৫৮

ইতালির রাজধানী রোমে প্রি-কপ-২৬ পার্লামেন্টারি সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি। গতকাল সোমবার ১১ অক্টোবর কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে সাংসদ জাফর আলমকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন নির্বাচনী এলাকা তথা চকরিয়া-পেকুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। 

প্রসঙ্গত: গত ৮-৯ অক্টোবর ইতালির রাজধানী রোমে অনুষ্ঠিত হয়েছে প্রি-কপ-২৬ পার্লামেন্টারি সম্মেলন। উক্ত সম্মেলনে জাতীয় সংসদের স্পিকার শারমিন চৌধুরীর অংশ নিয়েছিলেন কক্সবাজার-১ সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। তিনি ছাড়াও সম্মেলনে বাংলাদেশ থেকে অংশনেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপঙ্কর তালুকদার এমপি এবং সংসদ সচিবালয়ের সচিব কে. এম. আব্দুস সালাম।

গতকাল সাংসদ জাফর আলম কক্সবাজার বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। ওইসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য লায়ন কমরউদ্দিন আহমদ, চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যোবায়ের, কক্সবাজার জেলা পরিষদের সদস্য অধ্যাপক সোলতান আহমদ, চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত ওসমান, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জামাল হোছাইন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান অহিদ, চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, চকরিয়া পৌর আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী, উজানটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন, খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদিন, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রোস্তম গনী মাহমুদ, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.শওকত আলী, নুরুল আবছার মেম্বার, ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক তৌহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক হাসানুল ইসলাম আদর, বরইতলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নিয়াজুল ইসলাম বাদল ছাড়াও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী। 

 


সর্বমোট পাঠক সংখ্যা : ১২৪