৯৭৮ মিনিট আগের আপডেট; রাত ৩:৪৭; সোমবার ; ২৪ অক্টোবর ২০২১

চকরিয়ায় দোকান মালিককে পিটুনি

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ১৪ অক্টোবর ২০২১, ০২:০৩

চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে দোকানের ভাড়া টাকা চাওয়ার জেরে হামলার শিকার হয়েছেন মালিক রাহেদুল ইসলাম (২৮)। এসময় তাকে পিটিয়ে দোকানে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত এগারটার দিকে ইউনিয়নের বহদ্দারকাটা স্টেশনে ঘটেছে এ হামলার ঘটনা।

ঘটনার পর অভিযুক্তরা আহত দোকান মালিককে চিকিৎসা নিতেও বাধা প্রদান করে। খবরপেয়ে বিএমচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদিউল আলমের সহায়তায় পরিবার সদস্যরা আহত দোকান মালিককে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করেছে। 

আহত দোকান মালিক বিএমচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিন বহদ্দারকাটা গ্রামের ছৈয়দ আহমদের ছেলে রাহেদুল ইসলাম জানান, বহদ্দারকাটা স্টেশনে তাঁর দোকান আছে। ব্যবসার পাশাপাশি দোকানের একটি কক্ষ স্থানীয় একজনকে ভাড়া দিয়েছেন। বেশ কয়েকমাস ধরে ভাড়া বকেয়া থাকায় তিনি ভাড়াটিয়ার কাছে দোকানের ভাড়া দিতে বলেন। 

\কিন্তু ভাড়ার টাকা না দেয়ায় তিনি দোকান ছেঁেড় দিতে বলায় এতে ক্ষিপ্ত হয়ে দোকানের ভাড়াটিয়া স্থানীয় মো.ফরহাদ ও তাঁর ভাই মানিক এবং রবিউল হাসানের নেতৃত্বে কতিপয় দুর্বৃত্তরা জড়ো মঙ্গলবার রাতে দোকানে এসে মালিক রাহেদুল ইসলামের উপর হামলা করে।

আহত রাহেদুল ইসলাম জানান, ঘটনার সময় অভিযুক্তরা লোহার রড ও কাঠের বাটাম দিয়ে তাকে পিটিয়ে জখম করে। একপর্যায়ে দোকানে ব্যাপক ভাংচুর করে। ঘটনার সময় তাঁর একটি মোবাইল সেট ও দোকানের ক্যাশ থেকে নগদ ১৩ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। হামলার ঘটনার পর অভিযুক্তরা আহত দোকান মালিককে চিকিৎসা নিতেও বাধা প্রদান করে। 

খবর পেয়ে বিএমচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদিউল আলমের সহায়তায় পরিবার সদস্যরা আহত দোকান মালিককে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করেছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত রাহেদুল। 


সর্বমোট পাঠক সংখ্যা : ১৫৪