৯৩৮ মিনিট আগের আপডেট; দিন ৭:৫৩; সোমবার ; ২৮ নভেম্বর ২০২১

পেকুয়ায় কাঁকড়ার বস্তায় মিললো সাড়ে ৪ হাজার ইয়াবা, আটক-২

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া ২০ নভেম্বর ২০২১, ২২:৫২

পেকুয়ায় কাঁকড়ার বস্তায় করে পাচারকালে সাড়ে ৪ হাজার পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পেকুয়া থানা পুলিশ। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নন্দীর পাড়া স্টেশন থেকে তাদের আটক করা হয়েছে। 

আটককৃতরা হলেন, চকরিয়া উপজেলার ডেমুশিয়াস্থ লালব্রীজ এলাকার আলী আহমদের ছেলে নাসির ও অপরজন কোনাখালীর বটতলি এলাকার নুরুল আমিনের ছেলে হান্নান।

পেকুয়া থানার এসআই নাদির শাহ বলেন, গোপন সংবাদের জানতে পারি বাঘগুজরা ব্রীজ হয়ে ইয়াবার চালান যাচ্ছে। তার ভিত্তিতে উপজেলার সদর ইউপির নন্দীর পাড়া স্টেশনে গিয়ে অবস্থান করে একটি গাড়ি চেক করে দুইজনের কাজ থেকে বস্তা কাঁকড়া জব্দ করি। 

সাংবাদিক ও স্থানীয় বাসিন্দাদের উপস্থিতিতে সেই বস্তা তল্লাশী করে সাড়ে ৪হাজার পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করি। ওই সময় তাদের ব্যবহ্নত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এসআই নাজমুল হোসেন বলেন, তারা দীর্ঘদিন ধরে বাঘগুজরা সড়ক ব্যবহার করে ইয়াবা পাচার করে আসছিল। যার কারণে সড়কটিতে তল্লাশী বাড়ানো হয়। কাঁকড়ার বস্তায় তারা কৌশলে ইয়াবা পাচার করতে গেলেও শেষ রক্ষা হয়নি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার ইয়াবাসহ দুই যুবক আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সংশ্লিষ্ট আইনে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


সর্বমোট পাঠক সংখ্যা : ৯১