৭৩১ মিনিট আগের আপডেট; দিন ৫:৩৯; রবিবার ; ২৮ জানুয়ারী ২০২৩

ক্যান্সারে আক্রান্ত হাফেজ সাইফুলকে বাঁচাতে সাহায্যের আবেদন

পেকুয়া প্রতিনিধিঃ ৩০ নভেম্বর ২০২২, ১০:০৬

হাফেজ মোহাম্মদ সাইফুল ইসলাম (১০) পিতা মোহাম্মদ রমিজ উদ্দিন। পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের জুমপাড়া দারুল হিকমাহ্ নূরানী তালিমূল কোরআন হেফজখানার নিয়মিত শিক্ষার্থী। ছেলেটি  বর্তমানে ২৮ পারা কোরআনের হাফেজ।

গত দুই মাস আগে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার ইনিস্টিটিউটে চিকিৎসাধিন আছে। 

পিতা-রমিজ উদ্দিন বলেন, মাস দুয়েক আগে থেকে ছেলে তার গলার বাম পাশে ব্যাথার কথা জানায়। প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ডাক্তার দেখায় এবং একাধিক পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পারে তার শরীরে ক্যান্সার বাসা বেধেছে।

ডাক্তারেরা বলেছেন, চিকিৎসার মাধ্যমে তার ক্যান্সার নিরাময় করা সম্ভব। যত দ্রুত তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন বিশেষজ্ঞ ডাক্তার। যার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু হত দরিদ্র বাবার পক্ষে ছেলের চিকিৎসার ব্যায়ভার বহন করা সম্ভব হচ্ছে না। তাই একজন অসহায় পিতা তার আদরের ছোট ছেলেটির প্রাণ বাঁচাতে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্য আকুল আবেদন করেছেন। 

সাহায্য পাঠাতে সরাসরি কথা বলতে পারেন- রোগির মা-বাবার সাথে।  01816-015647 (নগদ)পার্সোনাল। 01891-518403 (বিকাশ-নগদ)পার্সোনাল।