৬৫২ মিনিট আগের আপডেট; দিন ৪:২১; রবিবার ; ২৮ জানুয়ারী ২০২৩

চকরিয়ার বানিয়ারছড়ায় ঘাতক লরির ধাক্কায় ইমাম নিহত

নিজস্ব প্রতিনিধি ০১ ডিসেম্বর ২০২২, ১৬:৫৯

চকরিয়ার বানিয়ার ছড়া স্টেশনে লরি ভ্যান গাড়ির ধাক্কায় হাফেজ মো. জসিম উদ্দিন (৫৫) নামের স্থানীয় মসজিদের ইমাম কাম ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (৩০ নভেম্বর) দিবাগত রাত দেড়টায় বানিয়ারছড়া স্টেশনে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হাফেজ মো.জসিম উদ্দিন লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৬নং ওয়ার্ড নয়াপাড়া গ্রামের মৃত আবু কালামের একমাত্র ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

পেশায় তিনি মসজিদের ইমাম ছিলেন। পাশাপাশি বানিয়াছড়া স্টেশনে একটি কুলিং কর্ণার দোকান করে জীবিকা নির্বাহ করতেন।

জানা যায়, দীর্ঘ ১৭ বছর ধরে তিনি নয়াপাড়া জামে মসজিদ ও ফাইতং পুলিশ ফাঁড়ি'তে ইমাম হিসেবে দায়িত্ব পালন করেন। পাশাপাশি তিনি বানিয়ারছড়া আবু সুফিয়ান কুলিং কর্ণার নামে একটি দোকান পরিচালনা করে ব্যবসায়ী হিসেবে এলাকার ছোট বড় সবার কাছে সু-পরিচিত মুখ ছিলেন।

দূর্ঘটনার খবর পেয়ে রাতেই চকরিয়ার সার্কেল এএসপি মো. তফিকুল আলম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্হল পরিদর্শন করেন।

এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মোরশেদুল আলম ভূঁইয়া জানান, নিজ দোকানের সামনে লরি ভ্যানের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কায দিলে গুরুতরভাবে আহত হন জসিম হুজুর। এ ঘটনায় লরি ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন।