৭৪১ মিনিট আগের আপডেট; দিন ৫:৫০; রবিবার ; ২৮ জানুয়ারী ২০২৩

শেখ হাসিনার আগমণী ও উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে পাড়া মহল্লায় - এমপি জাফর আলম

বার্তা পরিবেশক ০১ ডিসেম্বর ২০২২, ২০:৩০

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমএ বলেছেন- জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা কক্সবাজার জেলায় হাজার হাজার কোটি টাকার উন্নয়নপ্রকল্প বাস্তবায়ন করেছেন।

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হতে চলেছে রেললাইন নির্মাণের মধ্য দিয়ে। কক্সবাজারের মানুষের জন্য তিঁনি এই রেললাইন নির্মাণের মধ্য দিয়ে প্রমাণ করেছেন কক্সবাজার জেলাবাসীকে কিভাবে ভালবাসেন।

পাশাপাশি বড় বড় মেগাপ্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে নানা ক্ষেত্রে উন্নয়নের রোল মডেল এখন কক্সবাজার। আগামীতে বিশ্ব বাংলাদেশকে আরেকবার চিনবে নির্মাণাধীন পেকুয়ার মগনামাস্থ বানৌজা শেখ হাসিনা সাবমেরিন নৌ-ঘাঁটি নামে।

এমপি জাফর আলম বলেন, সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার আসছেন আগামী ৭ ডিসেম্বর। তাঁর আগমণ সফল এবং স্বার্থক হবে যদি কক্সবাজার জেলার প্রত্যন্ত গ্রামের মানুষও তাঁর জনসভায় যোগ দেন।

তাই এখন থেকে প্রতিটি পাড়া-মহল্লায় শেখ হাসিনার আগমনী বার্তা এবং তাঁর হাত ধরে কক্সবাজারে যেসব উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হচ্ছে তা জনগণের মাঝে তুলে ধরতে হবে। এতেই গ্রামের মানুষ জানতে পারবে শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকাণ্ড।

এমপি জাফর আলম প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন আগামী ৭ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কক্সবাজারের জনসভা উপলে মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায়।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকেলে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এই বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা।

সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিমসহ মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতৃবৃন্দ, উপকূলীয় সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন।