৬৫০ মিনিট আগের আপডেট; দিন ৪:১৯; রবিবার ; ২৮ জানুয়ারী ২০২৩

গোলবন্যার ম্যাচে রোনালদোদের বিপক্ষে মেসিদের জয়

আমার কক্সবাজার ডেস্ক ২০ জানুয়ারী ২০২৩, ২০:০৬

মরুর বুকে মেসি-রোনালদোর জমজমাট লড়াই দেখল ফুটবল বিশ্ব। বৃহস্পতিবার রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে শেষ হাসি হেসেছে মেসিরা। আল হিলাল ও আল নাসর সম্মিলিত একাদশ রিয়াদ অল স্টারের নেতৃত্বে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াদ অল স্টারকে ৫-৪ গোলে হারিয়েছে মেসির পিএসজি।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন মেসি। ৩৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে রিয়াদ অল স্টারকে সমতায় ফেরান রোনালদো। ম্যাচের ৩৯ মিনিটেই লাল কার্ড পান পিএসজি তারকা জোহান বার্নেট। ৪৩তম মিনিটে গোল করেন পিএসজি দলপতি মার্কিনিউস। বিরতির আগেই তৃতীয় গোল পেতে পারতো পিএসজি। কিন্তু নেইমার পেনাল্টি মিস করায় সেটি হয়নি। বরং প্রথমার্ধের যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলটি করে ম্যাচে সমতা ফিরিয়ে আনেন রোনালদো।

বিরতির পর ৫৪তম মিনিটে গোল পান সার্জিও রামোস, পিএসজি এগিয়ে যায় ৩-২ ব্যবধানে। এর তিন মিনিট পরই অল স্টারকে সমতায় ফেরান হিউন সু জং। ৬০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। ম্যাচের এক ঘণ্টা শেষ হতেই মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় মেসি, রোনালদো, নেইমার ও এমবাপ্পেকে।৭৮তম মিনিটে ব্যবধান ৫-৩ করেন হুগো একিতিকে। শেষ মুহুর্তে একটি গোল করে পরাজয়ের ব্যবধান কমান এন্ডারসন তেলিসকা।