৬৭৬ মিনিট আগের আপডেট; দিন ৪:৪৫; রবিবার ; ২৮ জানুয়ারী ২০২৩

সরকার গণতন্ত্রকে হাইজ্যাক করে দেশে একদলীয় শাসন কায়েম করছে- লুৎফুর রহমান কাজল

সংবাদ বিজ্ঞপ্তি ২২ জানুয়ারী ২০২৩, ২০:৫৪

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান (বীর-উত্তম) এর ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে সদর উপজেলাধীন পিএমখালী ইউনিয়ন বিএনপির উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর- রামু ও ঈদগাঁও আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

তিনি বলেন, দেশের আজ চরম ক্রান্তিলগ্নে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি আদর্শের রাজনীতি বাস্তবায়ন করতে হবে। তবেই বাংলাদেশে গণতন্ত্র ফিরে আসবে। বর্তমান শাসক দল বাংলাদেশের গণতন্ত্রকে হাইজ্যাক করে দেশে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করছে।

শহীদ জিয়ার সৈনিকেরা তাদের এ স্বপ্নকে কখনো বাস্তবায়ন হতে দেবে না। বিএম খালি বিএনপির সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও মাদক মোহাম্মদ আব্দুল্লাহ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠিত দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরবিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল মাবুদ, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কাশেম, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ নূর সওদাগর, সদর উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাস্টার গোলাম কাদের, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম সাইফুল্লাহ নূর, খুরুশকুল ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান আমানুল হক আমান, চৈফলদন্ডী ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তফা কামাল, ঝিলংজা ইউনিয়ন বিএনপির সভাপতি রাশেদ উল্লাহসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।