৭২৪ মিনিট আগের আপডেট; দিন ৫:৩৩; রবিবার ; ২৮ জানুয়ারী ২০২৩

এমপি জাফরের সুপারিশে আরো ৩৪ জন পেলেন প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তার ২৫ লক্ষ টাকা

বার্তা পরিবেশকঃ ২৩ জানুয়ারী ২০২৩, ২০:৪০

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ সুপারিশ ও প্রচেষ্টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বিভিন্ন রোগে আক্রান্ত আরো ৩৪ জন নারী-পুরুষ পেয়েছেন ২৫ লক্ষ ১০ হাজার টাকার চিকিৎসা সহায়তা।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পক্ষাঘাতগ্রস্ত ও বিভিন্ন দূরারোগে আক্রান্তদের বিপরীতে বরাদ্দকৃত এই চিকিৎসা সহায়তার অনুদানের চেক হস্তাস্তর করা হয় সোমবার (২৩ জানুয়ারি) রাতে। এ সময় উপকারভোগী ও তাদের অভিভাবকদের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক এমপি জাফর আলম নিজেই প্রাপ্তিস্বীকারমূলে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন এমপির সহধর্মীনি স্কুলশিক্ষিকা শাহেদা জাফর, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, সাবেক কাউন্সিলর হুমায়ুন কবিরসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানান- জাফর আলম নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হওয়ার পর একান্ত প্রচেষ্টায় চকরিয়া ও পেকুয়ার প্রত্যন্ত এলাকার এই পর্যন্ত প্রায় ছয় শতাধিক বিপন্ন রোগী, পক্ষাঘাতগ্রস্ত ব্যক্তি, বীর মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মী থেকে শুরু করে অনেকেই চিকিৎসা সহায়তা হিসেবে প্রায় সাড়ে কোটি টাকার অনুদান পেয়েছেন প্রধানমন্ত্রীর কাছ থেকে। সেই তালিকায় এবার নতুন করে যোগ হয়েছে আরো ৩৪ জন বিপন্ন রোগী।

তন্মধ্যে মসজিদের ইমাম ছৈয়দুল করিম কুতুবীকে দেওয়া হয়েছে এককালীন ১০ লক্ষ টাকা। অন্যরা বিভিন্ন অংকের এই সহযোগিতা পেয়েছেন। ##