১৪০০ মিনিট আগের আপডেট; রাত ৩:৩১; সোমবার ; ১৬ জুন ২০২৪

ডুলাহাজারায় অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক হস্তান্তর

জিয়াউল হক জিয়া,চকরিয়াঃ ১৯ মার্চ ২০২৩, ২০:২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় অসুস্থ ব্যক্তিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ,তহবিলের চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১৯ মার্চ) বিকেল ৫টার সময় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে চেক হস্তান্তর অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, আমার ইউনিয়নের ১১জন রোগাক্রান্ত ব্যক্তিরা চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে আর্থিক সহায়তা পাওয়ার আবেদনটি আমাকে জমা দেন।

এই আবেদনগুলো আমি কক্সবাজার -১ ( চকরিয়া-পেকুয়া) মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম (বিএ,অনার্স,এমএ) এর সুপারিশ নিয়ে ঢাকায় গিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে জমাদানের মাধ্যমে ঐকান্তিক প্রচেষ্টায় পাশ করাতে সমর্থ হই। এরপরে আমি চেকগুলো এনে আজ আপনাদের মাঝে হস্তান্তর করতে সক্ষম হয়েছি। এই পর্যন্ত ৫ দফায় চেক হস্তান্তরের মাধ্যমে ৮৮লক্ষ ৫০হাজার টাকা এখানকার অসুস্থ ব্যক্তিদের মাঝে বিতরণ করতে পেরেছি।

তাই আপনারা মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন। এধরণের অসুস্থ ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করার মত নজির আগে কোন সরকারের আমলে করা হয়নি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন-ডুলাহাজারা ইউনিয়ন আ'লীগের সভাপতি জামিল হোছাইন,সম্পাদক মনছুর আলম,সহ-সভাপতি আবু ছালাম মেম্বার। ইউনিয়ন আ'লীগের অর্থ সম্পাদক মাষ্টার সরওয়ার আলম,রাজনৈতিক নেতা ও প্রবীণ সাংবাদিক রুস্তম গণি মাহমুদ,সকল ইউপি সদস্য,ওয়ার্ড পর্যায়ের আ'লীগ নেতৃবৃন্দ,চেক গ্রহীতারা উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানটি ইউপি সচিব শহিদুল ইসলামের সঞ্চালনায়,পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।