১৫০৮ মিনিট আগের আপডেট; রাত ৫:১৮; সোমবার ; ১৬ জুন ২০২৪

ঈদগাঁওতে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

প্রতিনিধি, ঈদগাঁও (কক্সবাজার) ১৯ এপ্রিল ২০২৩, ২১:১৯

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম জাফর আলম (৩০)। তিনি ঈদগাঁও ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের অটোরিকশা চালক নুরুল আলমের পুত্র বলে জানা গেছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ঘোনা পাড়া অংশে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১২টার দিকে দুটি মোটরসাইকেল যোগে ৪/৫ জন যুবককে সেদিকে যেতে দেখেছে তারা। এর কিছুক্ষণ পর চিংড়ি ঘেরের শ্রমিকরা কাঁদা মাটিতে চাপিয়ে রাখা এক যুবকের মরদেহ দেখতে পেয়ে চিৎকার করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা আরও জানায়, ঘটনার আগে মোটরসাইকেল আরোহী কয়েকজন যুবক পার্শ্ববর্তী একটি দোকান থেকে কলা কিনে খেয়েছেন। দোকানের বিল পরিশোধ করে ঘটনাস্থলের দিকে যেতে দেখেছে তাদের। তবে তারা অপরিচিত ছিলো বলে জানায় দোকানি।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্ত এবং সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে।