১৪৮৯ মিনিট আগের আপডেট; রাত ৪:৫৯; সোমবার ; ১৬ জুন ২০২৪

‘আগুন-সন্ত্রাসী বিএনপি-জামায়াতকে রাজপথে মোকাবেলায় ঝাপিয়ে পড়তে হবে’-কর্মীসভায় এমপি জাফর

বার্তা পরিবেশক ২৪ মে ২০২৩, ১৮:৫১

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ দলের সর্বস্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশের মধ্যে আবারও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে আগুন-সন্ত্রাসী, সাম্প্রদায়িক অপশক্তি স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতচক্র।

তাই যে কোন পরিস্থিতি শক্তহাতে মোকাবেলা করার জন্য সকল নেতাকর্মীকে ইস্পাত-কঠিণ ঐক্য গড়ে তুলতে হবে। যাতে অতীতের মতো চকরিয়া-পেকুয়া-মাতামুহুরীতে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আগুন-সন্ত্রাসী কর্মকাণ্ড মোকাবেলায় ঝাপিয়ে পড়তে পারে। দেখিয়ে দিতে হবে, এখানে সেই অপশক্তির কোন স্থান নেই। 

এমপি জাফর আলম মঙ্গলবার (২৩ মে) রাতে ও বুধবার (২৪ মে) বিকেলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড এবং উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের পৃথক কর্মীসভায়। সংগঠনকে গতিশীল ও সুসংগঠিত করার লক্ষ্যে আয়োজিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন 

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির কমিশনার ও সাধারণ সম্পাদকবৃন্দ নজরুল ইসলাম, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম, সাধারণ সম্পাদক খ ম আওরঙ্গজেব বুলেটসহ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।