১৫০ মিনিট আগের আপডেট; রাত ৩:৩৬; সোমবার ; ২০ মে ২০২৪

মার্টিনেজকে পেতে ১৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব ইন্টারের

আমার কক্সবাজার ডেস্ক ২৫ জুলাই ২০২৩, ১৮:০৭

মার্টিনেজকে দলে ভেড়াতে তার ক্লাব অ্যাস্টন ভিলার কাছে ১৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠিয়েছে ইতালিয়ান জায়ান্ট ক্লাব ইন্টার মিলান।

এমনটাই দাবি করেছে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডটকম। তবে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ভিলা। ক্লাবটি নিজেদের প্রধান গোলরক্ষককে এখনই ছাড়তে চায়না বলে জানিয়েছে ওয়েবসাইটটি।

এদিকে আর্জেন্টাইন সাংবাদিক গ্যাস্টন এদুল জানিয়েছেন, এমিলিয়ানোর জন্য ইন্টারের পাঠানো প্রস্তাবকে হাস্যকর বলে মন্তব্য করেছে ভিলা কর্তৃপক্ষ। বিশ্বকাপ জেতা গোলরক্ষকের জন্য তাদের বিড অনেক কম বলে মনে করছে ইংলিশ ক্লাবটি।

অবশ্য এত দ্রুত হাল ছাড়তে নারাজ ইতালিয়ান ক্লাবটি। খুব দ্রুতই আরও বড় অঙ্কের বিড করার কথা রয়েছে তাদের। ইন্টার মিলানের বর্তমানে স্কোয়াডে অভিজ্ঞ গোলরক্ষক সামির হান্দানোভিচের উপস্থিতি থাকলেও তাতে সন্তুষ্ট নন কোচ সিমোনে ইনজাঘি। গতবারের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলা দলটি পরীক্ষিত ও তরুণ গোলরক্ষকের সন্ধানে আছে। আর সে লক্ষ্যে মার্টিনেজেই মনোযোগ নেরাজ্জুরিদের।

মার্টিনেজ বর্তমানে আছেন ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলায়। লন্ডনের এই ক্লাবটিকে ইউরোপিয়ান স্পটে নিয়ে যেতে বড় ভূমিকা পালন করেছেন এই আর্জেন্টাইন।