১৪৫৬ মিনিট আগের আপডেট; রাত ৪:২৬; সোমবার ; ১৬ জুন ২০২৪

লামায় ভাইয়ের হাতে ভাই খুন; জঙ্গল থেকে লাশ উদ্ধার

মোঃ নাজমুল হুদা, লামাঃ ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৬

মোঃ নাজমুল হুদা,লামাঃ বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের রাঙ্গার ঝিরি ৬নং ওয়ার্ডে আব্দুর রহিম (২২) নামে এক যুবককে নৃশংসভাবে লাটি দিয়ে আঘাত করে খুন করেছে আপন বড় ভাই তার সহোদর ছোট ভাইকে। ৩৫০০ টাকার জন্য কথাকাটাকটির জেরে এ ঘটনাকে কেন্দ্র করে এমন নৃশংস ঘটনা ঘটেছে। 

জানা যায় গত ১৭সেপ্টেম্বর (রবিবার) রাত ১০টায় এই খুনের ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম রাঙ্গা ঝিরি এলাকার আবুল কালামের ছেলে। তারা ৪ ভাই,১ বোন।

সরেজমিনে জানা যায়, ঘটনার পরের দিন রাত সাড়ে ১০টায় পাশ্ববর্তী লোকজন ঘটনার জানাজানি হলে পুলিশ'কে খবর দেন। লামা থানা পুলিশ ফাইতং রাঙ্গাঝিরি এলাকার জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এই ঘটনা নিহতের পরিবারের ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে যান ।

এদিকে নিহত মামী শাহিনা ইয়াছমিন জানান, তাদের ভাইদের মধ্যে ঝগড়া কারনে ভাই তার সহোদরকে মেরে লাশ ঘুম করার অপচেষ্টা চালায় পরে অনেক খুঁজাখুঁজির জঙ্গনে পাওয়া যায়।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামীম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড় ভাই ছোট ভাইকে খুন করে মরদেহ জঙ্গলে লুকিয়ে রেখে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করেছিল। জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছেন আটক বড় ভাই মো. ইউনুস। এই ঘটনা নিহতের পরিবার ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্তে পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে খুনের মূল রহস্য উদঘাটন করে আসামি গ্রেপ্তার করে পুলিশ। মূল অভিযুক্ত ইউনুসকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্যদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।