৭০৬১ মিনিট আগের আপডেট; রাত ৭:১৫; রবিবার ; ১৬ জুলাই ২০২৪

কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

জিয়াউল হক জিয়া, চকরিয়া ১৩ জুন ২০২৪, ২২:৫৬

কক্সবাজারের স্বনামধন্য শিক্ষা-প্রতিষ্ঠান চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নস্হ "কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন (স্কুল) এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচন অবাধ,সুষ্ঠ,নিরপেক্ষ এবং আনন্দঘন পরিবেশে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ নজরুল ইসলাম ও প্রধান শিক্ষক মুহাম্মদ তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্কুলের হলরুমে ভোট গ্রহন করা হয়েছে।

নির্বাচনে বিজয়ী হলেন যারাঃ-শিক্ষক প্রতিনিধি হিসেবে মাষ্টার মিজানুর রহমান ও মাষ্টার এস,এম মুমিনুল হক চৌধুরী। শিক্ষিকা প্রতিনিধি হিসেবে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন ফাতেমা জান্নাত ও নির্বাচনে বিজয়ী হন লুৎফুন্নেছা আক্তার।

মাধ্যমিক শাখায় নির্বাচিত হয়েছেন-মেহের আলী ও জিয়াউল করিম(বাবুল)। প্রাথমিক শাখায় নির্বাচিত হয়েছেন-এ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল হামিদ ও ইউপি সচিব মুহাম্মদ হুমায়ুন কবির।

বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দেওয়া তথ্যমতে-মাধ্যমিক শাখায় ভোটার ছিলেন ৮৮৮ জন ও প্রাথমিক শাখায় ১৬৮জন। ভোটারেরা স্বতঃস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করে ম্যানেজিং কমিটির নির্বাচন সফল করেছেন বলে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ জানিয়েছেন।

নির্বাচনের দায়িত্ব পালন করা উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ নজরুল ইসলাম বলেন,কোন ধরনের হৈ-চৈ বিহীন ভোটারেরা শান্তি-শৃঙ্খলা বজায় রেখে ভোট প্রদান করেছেন।সকল প্রার্থীসহ পোলিং এজেন্টের উপস্থিতিতে ভোট গণনা শেষে ভোটের ফলাফল ঘোষণা করা হয়েছে।