৭১৪০ মিনিট আগের আপডেট; রাত ৮:৩৪; রবিবার ; ১৬ জুলাই ২০২৪

কর্ণফুলীর মইজ্জ্যারটেক পশুর হাট পরিদর্শনে সিএমপি কমিশনার

মাসুদ পারভেজ ১৫ জুন ২০২৪, ১৫:২০

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় কর্ণফুলীর মইজ্জ্যারটেক কোরবানির পশুর হাট পরিদর্শন করেছেন।

শনিবার (১৫ জুন) সকালে তিনি কর্ণফুলীর মইজ্জ্যারটেক পশুর হাট পরিদর্শনের সময় হাটের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন এবং সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় পুলিশ কমিশনার বলেন, আমার জানামতে এ পশুর হাট চট্টগ্রাম দক্ষিণের সবচেয়ে বড় হাট। এ হাটে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেদিকে মহানগরী পুলিশ সতর্ক দৃষ্টি রাখছে।

তিনি বলেন, হাটকেন্দ্রিক কোনো ধরনের অভিযোগ থাকলে আপনারা নিকটস্থ থানায় অভিযোগ দিতে পারেন। তবে দ্রুত নিরাপত্তা সংক্রান্ত সেবার প্রয়োজন হলে আপনারা জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ ফোন করতে পারেন।

তিনি আরও বলেন, ট্রাক থেকে গরু নামানোর এবং বিক্রির সময় সংশ্লিষ্ট সড়কের ট্রাফিক ম্যানেজমেন্ট যেন ব্যাহত না হয়, সেদিকে হাট কমিটিকে নজর দিতে হবে।

পরিদর্শনকালে তিনি উপস্থিত সাংবাদিকদের পশুর হাটকেন্দ্রিক সিএমপির গৃহীত নিরাপত্তা ব্যবস্থার বিভিন্ন দিক তুলে ধরে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান। এ সময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মোঃ তারেক আহম্মেদ (অতিরিক্ত ডিআইজি), উপ-পুলিশ কমিশনার (বন্দর) শাকিলা সোলতানা, বন্দর জোনের সহকারি কমিশনার আসিফ মোহাম্মদ গালিব, কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসানসহ সিএমপির পুলিশ কর্মকর্তারাসহ হাটের ইজারাদার মোহাম্মদ জাহাঙ্গীর আলম চেয়ারম্যান, মো. সেলিম উদ্দিন আহামদ, ব্যবসায়ী এবং বাজার কমিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ-সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।