৭০২৭ মিনিট আগের আপডেট; রাত ৬:৪১; রবিবার ; ১৬ জুলাই ২০২৪

চকরিয়ায় ৮ম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে অপহরণ চেষ্টা, অপহরণকারীকে পুলিশে সোপর্দ

জিয়াউদ্দিন ফারুক, চকরিয়া ০৯ জুলাই ২০২৪, ১৮:৫৭

কক্সবাজারের চকরিয়ায় মাদ্রাসা যাওয়ার পথে ৮ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ চেষ্টা করেছে মো. সায়েদ (২৫) নামের এক বখাটে। এসময় শোরচিৎকারে স্থানীয় লোকজন ও মাদ্রাসার শিক্ষার্থীরা এগিয়ে এসে অপহরণকারী সায়েদকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসার সামনে সড়কে এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার বদরখালী এমএস ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণীর এক ছাত্রীকে মাদ্রাসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত ৭নম্বর ওয়ার্ড ভেরুয়াখালী পাড়ার মোজাম্মেল হক বলির ছেলে সায়েদ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে গাড়িতে তোলার চেষ্টা করলে তার শোরচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে অপহরণকারীকে পাকড়াও করে।

পরে জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিলে চকরিয়া থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটে যুবককে আটক করে।

মাদ্রাসা অধ্যক্ষ সাঈদ আনোয়ার তারেক জানান, সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় আসার পথে বখাটে যুবক সায়েদ ৮ম শ্রেণীর ছাত্রীকে থাপ্পড় মেরে জোরপূর্বক অপহরণ করে গাড়িতে তোলার চেষ্টা করে। এসময় শোরচিৎকারে স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা এগিয়ে গিয়ে বখাটে সায়েদকে পাকড়া করে। পরে ওই ছাত্রী প্রথমে একটি দোকানে ও পরে মাদ্রাসায় অধ্যক্ষের কক্ষে আশ্রয় নেয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বখাটে যুবক সায়েদকে আদালতে প্রেরণ করা হবে।