৬৭২ মিনিট আগের আপডেট; দিন ১০:৩৩; শুক্রবার ; ১২ ডিসেম্বর ২০১৯

চকরিয়ায় হত্যা, ডাকাতিসহ ডজন মামলার আসামী দুর্ধর্ষ ডাকাত বাহাদুর অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ০২ ডিসেম্বর ২০১৯, ২৩:২৪

চকরিয়া থানার পুলিশ আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত দুর্ধর্ষ ডাকাত মো. বাহাদুরকে গ্রেপ্তারের পর ব্যাপক জিজ্ঞাবাদ শেষে তার দেখিয়ে দেওয়া স্থান থেকে দেশে তৈরি একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। বরইতলী-পেকুয়া-মগনামা সড়কের হারবাং ছড়া ব্রিজের কাছে মাটি খুঁড়ে পলিথিন মোড়ানো অবস্থায় ওই আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয় গতকাল সোমবার ভোররাতে। 

এ ঘটনায় এসআই প্রিয়লাল ঘোষ বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা রুজু করেছে। অস্ত্রসহ গ্রেপ্তার দুর্ধর্ষ ডাকাত বাহাদুর উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরণদ্বীপ গ্রামের আবদুস সালাম মাঝির ছেলে। 

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ আট মামলার পলাতক আসামী বাহাদুর করিম চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকানে অবস্থান নেয়ার গোপন সূত্রে খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ, এসআই আব্দুল বাতেন, এসআই মফিজুর রহমান এসআই মনির হোসেন ও এএসআই জেট রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

পরে তার স্বীকারোক্তি মতে এদিন দিবাগত রাতে উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, অস্ত্রসহ গ্রেপ্তার বাহাদুরের বিরুদ্ধে অন্তত ডজন মামলার তথ্য পাওয়া গেছে। তন্মধ্যে ডাকাতি, হত্যা, অস্ত্র, সন্ত্রাসী কর্মকা-সহ বিভিন্ন অপরাধের মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। 

 


সর্বমোট পাঠক সংখ্যা : ১১৭