১০৬ মিনিট আগের আপডেট; রাত ৬:০৮; মঙ্গলবার ; ০৪ অগাস্ট ২০২০

জেলা আ’লীগের সভায় জাতীয় সম্মেলন ও মহান বিজয় দিবসের কর্মসূচী নির্ধারণ

সংবাদ বিজ্ঞপ্তি ১০ ডিসেম্বর ২০১৯, ২২:৫৬

বাংলাদেশ আওয়ামী লীগ, কক্সবাজার জেলা শাখার কার্যনির্বাহী সংসদের এক জরুরী সভা মঙ্গলবার বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি এড. সিরাজুল মোস্তাফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মহান বিজয় দিবসের কর্মসূচির নির্ধারণ, আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে যোগদান, তৃণমূল পর্যায়ের সম্মেলন কার্যক্রম গতিশীল করার প্রসঙ্গ এবং বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনে ব্যাপক প্রস্তুতির বিষয়ে পর্যালোচনা করা হয়।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ব্যাপক নেতাকর্মী উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে জাতীয় সম্মেলনে যোগদান করে সম্মেলনকে সফল ও স্বার্থক করার সিদ্ধান্ত গৃহীত হয়। জেলা ব্যাপী কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনার আলোকে মুজিব শতবর্ষ উদযাপন করা হবে।

মহান বিজয় দিবসে সূর্যদ্বয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তপক অর্পন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, বিজয় র‌্যালী, আলোচনা সভাসহ দিবব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়। অনুরুপ কর্মসূচী জেলার আওতাধীন সকল উপজেলায় পালনের নির্দেশ প্রদান করা হয়।

সভায় বক্তরা বলেন রাজনৈতিক পরিশুদ্ধি ও মেধা মননশীল নেতৃত্ব প্রতিষ্ঠার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা প্রতিষ্ঠার যে নবযাত্রা শুরু করেছেন সে যাত্রা অবারিত করার জন্য সকল স্থরের নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

সভায় বক্তব্য রাখেন আশেক উল্লাহ রফিক এমপি, আবদুর রহমান বদি, শাহ আলম চৌধুরী রাজা, এ্যাড বদিউল আলম, আজিজুর রহমান বি.এ., এ্যাড বদিউল আলম সিকদার, শফিক মিয়া, জাফর আলম চৌধুরী, রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, এ্যাড. আব্বাস উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম, এ্যাড. আয়াছুর রহমান,  ইউনুছ বাঙ্গালী, খোরশেদ আলম কুতুবী, কমরুদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার বদিউল আলম, কাজী মোস্তাক শামীম, তাপস রক্ষিত, হেলাল উদ্দিন কবির, আবু হেনা মোস্তফা কামাল, রাশেদুল ইসলাম, এড. সুলতানুল আলম, আদিল উদ্দিন চৌধুরী, আবু তাহের আজাদ, এড. মমতাজ আহমদ, এড. ফরিদুল আলম, এস.এম. গিয়াস উদ্দিন, শফিকুল কাদের শফি, ড. নুরুল আবছার, এ.টি.এম. জিয়া উদ্দিন জিয়া, মকছুদ মিয়া, মিজানুর রহমান, আমিনুল রশীদ দুলাল, সোনা আলী, আব্দুর রউফ, এড. অরূপ বড়ুয়া তপু, উম্মে কুলসুম মিনু, জি.এম. আবুল কাসেম প্রমুখ।


সর্বমোট পাঠক সংখ্যা : ১১৮