৫৭ মিনিট আগের আপডেট; রাত ৫:১৯; মঙ্গলবার ; ০৪ অগাস্ট ২০২০

চকরিয়ায় জাইকা প্রতিনিধি দলের সঙ্গে মেয়র আলমগীর চৌধুরীর মতবিনিময়

এম মনছুর আলম, চকরিয়া ১১ ডিসেম্বর ২০১৯, ২১:৩৫

কক্সবাজারের চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো.আলমগীর চৌধুরীর সাথে স্বাস্থ্য সেবা প্রকল্প বাস্তবায়নের লক্ষে মতবিনিময় করেছে জাপান ইন্টারন্যাশনাল কর্পোরেশন এজেন্সি (জাইকা) বাংলাদেশের তিন সদস্য বিশিষ্ঠ একটি প্রতিনিধি দল।

বুধবার (১১ডিসেম্বর) দুপুরে জাইকা প্রতিনিধি দল চকরিয়া পৌরসভায় আসলে এ সময় মেয়র আলমগীর চৌধুরী বাংলাদেশ অফিসের জাইকা'র প্রধান উপদেষ্টা মামুরো হানজাওয়া, টিম প্রধান ডা: মিজানুর রহমান ও কেয়ার বাংলাদেশ প্রজেক্ট অফিসার ইব্রাহিম খলিলকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

পরে প্রতিনিধি দলের সাথে পৌরসভার সম্মেলন কক্ষে মেয়র মো: আলমগীর চৌধুরীর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার সচিব মাস উদ মোরশেদ,প্যানেল মেয়র মো: বশিরুল আইয়ুব,পৌরসভা ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু,৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন, ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, পৌরসভার মেডিকেল অফিসার ডা: লোকমান, জহিরুল মওলা, হায়দার আলি প্রমূখ। 

মেয়র মো: আলমগীর চৌধুরীর ঐকান্তিক নিরলস প্রচেষ্টায় শতভাগ স্বাস্থ্য সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দিতে এবার পৌরবাসির জন্য নতুন স্বাস্থ্য সেবা প্রকল্প বাস্তবায়ন করতে যাচ্ছেন। সেই আলোকে মেয়রের আমন্ত্রণে জাপান ইন্টারন্যাশনাল কর্পোরেশন এজেন্সি (জাইকা) বাংলাদেশের তিন সদস্য বিশিষ্ঠ একটি প্রতিনিধি টীম বুধবারে পৌর মেয়রের সাথে সাক্ষাত করেন।

এ সময় প্রতিনিধি দল মতবিনিময়কালে বলেন, পর্যটন নগরী কক্সবাজার জেলার প্রবেশ মুখে চকরিয়া পৌরসভাকে একটি স্বাস্থ্যকর পৌরসভা হিসাবে গড়ে তুলতে প্রয়োজনীয় সচেতনা সৃষ্টি, স্বাস্থ্য অবকাঠামো নির্মাণ এবং স্বাস্থ্য কর্মসূচি বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় জনবল নিয়োগসহ পরিকল্পনা প্রণয়নে আশ্বাস প্রদান করেন। এই লক্ষে দ্রুত ওয়ার্ড ভিত্তিক সভা আহ্বান করে পৌরবাসির মতামত গ্রহন করবেন পৌর কর্তৃপক্ষ।


সর্বমোট পাঠক সংখ্যা : ১৫৬