৬৫ মিনিট আগের আপডেট; রাত ৮:৪৮; রবিবার ; ১২ জুলাই ২০২০

মহেশখালীতে স্ত্রীর মৃত্যুর শোকে স্ট্রোক করে ৪৮ ঘন্টার মধ্যে স্বামীর মৃত্যু

এম বশির উল্লাহ, মহেশখালী ১১ জানুয়ারী ২০২০, ১৪:০৫

মহেশখালী পৌরসভার সংরক্ষিত  ৪,৫,৬ নং ওয়ার্ডের  মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার এর মৃত্যুর শোকে স্ট্রোক করে মাত্র ৪৮ ঘন্টার ব্যবধানে না ফেরার দেশে চলে গেলেন স্বামী ফজলুল হক। হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে মহেশখালী পৌরসভার ঘোনা পাড়া গ্রামে।

 সূত্র জানায়, ৮ জানুয়ারী রাতে মহেশখালী পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জাহেদা অাক্তার অসুস্থতা জনিত কারণে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বৃহস্পতিবার তার জানাজা অনুষ্ঠিত হয়। স্ত্রীর মৃত্যুর শোকে স্ট্রোক করেন তার স্বামী মহেশখালী পৌরসভার ঘোনাপাড়া গ্রামের মরহুম মকতুল হোসনের পুত্র ফজলুল হক (৬০)। তার অবস্থা আশংকাজনক দেখা দেওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  গতকাল ১০ জানুয়ারী বিকাল ৪ টায় তিনিও মৃত্যু বরন করেন। এ ঘটনায় পরিবার এবং  পুরো এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। আরো হৃদয় বিদারক হলো যে, ৪৮ ঘন্টার মধ্যে ভাবী এবং ভাইয়ের মৃত্যুর শোক সইতে না পেরে স্ট্রোক করলেন মরহুম ফজলুল হক এর ছোট ভাই ফজলুল করিম।

হৃদয় বিদারক ঘটনা আর কাকে বলে? যোগ হল হৃদয় বিদারক ঘটনায় রূপ নেয়। জেঠা-জেঠীর মৃত্যু এবং বাবার স্ট্রোক সইতে না পেরে ফজলুল করিম এর মেয়ে জিয়াছমিনও স্ট্রোক করেন। স্ট্রোক করা ফজলুল করিম ও তার মেয়ে জিয়াছমিন কক্সবাজারস্থ ফুয়াদ-আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে আজ ১১ জানুয়ারী বিকাল ২ টায় মহেশখালী পৌরসভার পূর্ব  ঘোনা পাড়া জামে মসজিদ মাঠে মরহুম ফজলুল হক এর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সূত্র জানান।


সর্বমোট পাঠক সংখ্যা : ৬৭৯