৬১ মিনিট আগের আপডেট; রাত ১০:০৮; রবিবার ; ১২ জুলাই ২০২০

দুই সন্তানের উপর মায়ের এই কেমন নৃশংসতা

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া ১১ জানুয়ারী ২০২০, ১৯:২১

কক্সবাজারের পেকুয়ায় সতীনের সাথে ঝগড়ার জেরে নিজের দুই শিশু সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে জখম করেছে পাষণ্ড মা দিলোয়ারা বেগম।

শনিবার (১১জানুয়ারী) দুপুর ২টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের বটতলিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত চার বছর বয়সী আরিফা ও দেড় বছর বয়সী আসিফাকে উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে ভর্তি করে। তারা একই এলাকার আরিফুল ইসলামের মেয়ে।

প্রতিবেশী গিয়াস উদ্দিন জানান, আরিফুল ইসলামের ১ম স্ত্রী দিলোয়ারা বেগম। তাদের সংসারে দুই মেয়ে শিশু রয়েছে। আরিফুল ইসলাম এরই মাঝে ২য় বিয়ে করেন। সে স্ত্রীকে নিয়ে তিনি বর্তমানে চট্টগ্রামে বসবাস করছেন। দ্বিতীয় বিয়ে নিয়ে স্বামীর সাথে নিয়মিত ঝগড়া করতো প্রথম স্ত্রী দিলোয়ারা বেগম।

সতীনের সাথে ঝগড়ার জেরে দুই শিশু সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে জখম করলো মা

তিনি আরো জানান, সম্প্রতি দ্বিতীয় স্ত্রীকে বটতলিয়া পাড়ার বাড়িতে নিয়ে আসেন স্বামী আরিফ। সেসময় থেকে সতীনদের মধ্যে প্রায় সময় ঝগড়া হত। শনিবার দুপুরে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে দিলোয়ারা বেগম নিজ সন্তান আরিফা ও আসিফাকে ধারালো দা দিয়ে উপুর্যুপরি কোপাতে থাকে।

পেকুয়া সরকারি হাসপাতালের আবাসিক চিকিৎসক মুজিবুর রহমান বলেন, শিশু আরিফার গলা, কব্জিসহ শরীরের ৪টি স্থানে আর আসিফার গলা, হাতসহ শরীরের ৪টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদের জরুরীভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, শিশু সন্তানদের কুপিয়ে জখমের ঘটনায় অভিযুক্ত মা দিলোয়ারা বেগমকে আটক করা হয়েছে। ঘটনার বিস্তারিত কারণ অনুসন্ধান ও হামলার কাজে ব্যবহার অস্ত্র উদ্ধারে কাজ করছে পুলিশ।


সর্বমোট পাঠক সংখ্যা : ১৪৭