১২৭ মিনিট আগের আপডেট; দিন ২:১৩; বুধবার ; ১৫ জুলাই ২০২০

উন্নয়নে ভরপুর স্বনির্ভর চকরিয়া-পেকুয়া বির্ণিমানে পাশে থাকবে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতি

এম.জিয়াবুল হক,চকরিয়া ১৩ জানুয়ারী ২০২০, ২২:২০

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমের সঙ্গে সাক্ষাত পরবর্তী ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির ততৃীয়বার নির্বাচিত সভাপতি ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক আলহাজ লায়ন কমরউদ্দিন আহমদ।

চকরিয়া থানার রাস্তার মাথাস্থ সিস্টেম চকরিয়া কমপ্লেক্স মিলনায়নে রবিবার রাতে এমপি জাফর আলমের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সমিতির সভাপতি কমরউদ্দিন আহমদ।

ওইসময় উপস্থিত ছিলেন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির মহিলা বিষয়ক সম্পাদিকা ও পেকুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উন্মে কুলছুম মিনু, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী, বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কফিল উদ্দিন, যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর প্রমুখ।

চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সভাপতির শুভেচ্ছার জবাবে এমপি জাফর আলম বলেছেন, সমাজের সবশ্রেণীর মানুষের সার্বিক সহযোগিতায় চকরিয়া-পেকুয়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে সাজাতে চাই। সরকার প্রধান শেখ হাসিনা যেমন দলমত নির্বিশেষে সবার সহযোগিতা নিয়ে বাংলাদেশকে উন্নয়নের অভিযাত্রায় এগিয়ে নিচ্ছেন। নতুন প্রজন্মের জন্য সুন্দর আগামী তৈরীতে কাজ করছেন। সেই আলোকে চকরিয়া-পেকুয়া উপজেলাকে দৃশ্যমান উন্নয়নে এগিয়ে নিতে কাজ করছি। আশাকরি অতীতের মতো জনগনের কল্যাণে পাশে থাকবে চকরিয়াবাসির প্রাণের সংগঠন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতি।

তিনি বলেন, উন্নয়নে ভরপুর সুন্দর চকরিয়া-পেকুয়া সাজাতে হলে সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে দুই উপজেলার উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেয়া সম্ভব হবে। উন্নয়নের মাধ্যমে বদলে যাবে এলাকার সামগ্রিক দৃশ্যপট। পরিবর্তন হবে জনগনের ভাগ্য। বর্তমানে চকরিয়া-পেকুয়ার প্রতিটি জনপদে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন হচ্ছে। স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির থেকে শুরু করে প্রত্যেক ধর্মীয় উপসানালয়ে সমান উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার মাধ্যমে এগিয়ে যাবে চকরিয়া-পেকুয়া। 

 


সর্বমোট পাঠক সংখ্যা : ১৬২