৮৫৮ মিনিট আগের আপডেট; রাত ১:৪৪; সোমবার ; ২৩ ফেব্রুয়ারি ২০২০

ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ খুটাখালীর ডাকাত সোনা মিয়া আটক

ঈদগাঁহ প্রতিনিধি ১৮ জানুয়ারী ২০২০, ২১:৪২

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি  দল অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ আরাফাত রহমান নামে এক ডাকাতকে আটক করেছে। শনিবার (১৮ জানুয়ারি) ভোররাত সোয়া চারটার দিকে  শহরের খুরুশকুল টানা ব্রিজের উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ডাকাতের নাম আরাফাত রহমান প্রকাশ সোনা মিয়া। সোনা মিয়া চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকার সিরাজ মিয়ার ছেলে।

গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মাসুম খান বলেন, শহরের কবিতা চত্তরে দায়িত্ব পালন করার সময় গোপন সংবাদের ভিত্তিতে খুরুশকুল লোহার টানা ব্রিজের উপরে অভিযানে গেলে আরাফাত রহমান প্রকাশ সোনা মিয়া দৌঁড়ে পালানোর চেষ্টা করে। 

এসময় গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে ধাওয়া করে ধরতে সক্ষম হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। 

আরাফাত রহমানের বিরুদ্ধে চকরিয়া থানায়, রামু থানা ও নাইক্ষ্যংংছড়ি থানায় অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। এঘটনায় গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর শেখ আশরাফুজ্জামান বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। 

শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে ও জানান গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মাসুম খান।


সর্বমোট পাঠক সংখ্যা : ১০১৭