৮৬৭ মিনিট আগের আপডেট; রাত ১:৫২; সোমবার ; ২৩ ফেব্রুয়ারি ২০২০

খুটাখালীতে বাসের ধাক্কায় শিশু আহত

সেলিম উদ্দীন,ঈদগাঁহ ১৮ জানুয়ারী ২০২০, ২১:৫৯

কক্সবাজার চট্রগ্রাম মহা সড়কের খুটাখালী ফুলছড়ি গেইট নামক এলাকায় দ্রুতগামী চেয়ারকোচের ধাক্কায় তামীম (৮) নামের এক শিশু গুরুত্বর আহত হয়েছে।  তাকে স্থানীয়রা উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করেন।

রাতে তার অবস্থা আশংকাজনক হওয়ায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার ১৮ জানুয়ারী দুপুর পৌনে দুটার সময় ঘটে এ দুর্ঘটনা।

তামীম চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড দক্ষিন ফুলছড়ি গ্রামের জাফর আলমের পুত্র। সে স্থানীয় নুরানী মাদরাসার দ্বিতীয় শ্রেনীর ছাত্র।

স্থানীয় ওয়ার্ড মেম্বার জসিম উদ্দীন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এদিন তামিম ফুলছড়ি গেইট এলাকায় রাস্তা পারাপার করছিল।  এসময় কক্সবাজারমুখী দ্রুতগামী সৌদিয়া চেয়ারকোচ তাকে স্বজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত মালুমঘাট হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা অবনতি হলে রাতেই চমেকে প্রেরন করা হয়েছে। তার ডান পা ও হাত ভেঙ্গে গেছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্য মুর্শেদ আলম বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয়দের সহায়তায় বাসটি জদ্ধ করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।


সর্বমোট পাঠক সংখ্যা : ১৮৯