২৫৮ মিনিট আগের আপডেট; রাত ৫:৩৫; বুধবার ; ০১ এপ্রিল ২০২০

নতুন গানে বুলবুল কন্যা ঐন্দ্রিলা

অনলাইন ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০২০, ০০:৫৮

প্রয়াত মহানায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ অভিনেত্রীর বাইরেও একজন গায়িকা। দুই বছর আগে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। এরপর আর কোন নতুন গান পাওয়া যায় নি তার। অন্যদিকে অভিনয়েও দেখা যায় না অনেকদিন।

দুই বছর পর আবারও গানে কণ্ঠ দিলেন । গানের শিরোনাম ‘শেষের কবিতা’। এটি লিখেছেন ও সুর করেছেন ফয়সাল আহমেদ। সংগীত আয়োজন করেন আমজাদ হোসেন। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে জানান ঐন্দ্রিলা।

গান প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক দিন পর নতুন গানে কণ্ঠ দিলাম। গানের কথা অনেক সুন্দর। সুরও হয়েছে চমৎকার। গানটি নিয়ে আমি বেশ আশাবাদী।’ জানা গেছে, ‘শেষের কবিতা’র ভিডিও নির্মাণ করবেন মনজু আহমেদ। খুব শিগগিরই এটি প্রকাশ হবে জি-সিরিজের ব্যানারে।

অনেকদিন ধরে অভিনয়ে দেখা না যাওয়ার বিষয় প্রসঙ্গে তিনি বলেন, এখন পরিবার ও চাকুরীর ব্যস্ততায় অভিনয় সময় দিতে পারছি না। সবকিছু সামলে অভিনয় করাটা একটু কঠিন লাগছে। আর গল্প ও চরিত্রে ব্যতিক্রম কিছু পাচ্ছি না এখন। তবে আবারও শিগগিরই অভিনয়ে ফিরব।

সর্বশেষ ২০১৮ সালের মার্চে কিংবদন্তি অভিনেতা বুলবুল আহমেদকে নিয়ে ‘উত্তরসূরি’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথাও লিখেছিলেন ঐন্দ্রিলা। মুরাদ নূরের সঙ্গে গানটির সুরকার হিসেবেও ছিলেন তিনি।


সর্বমোট পাঠক সংখ্যা : ৯৪