০ মিনিট আগের আপডেট; রাত ৭:৩০; মঙ্গলবার ; ০২ জুন ২০২০

চকরিয়ায় ২৭৯জন নন-এমপিও শিক্ষকের পাশে দাঁড়ালো উপজেলা প্রশাসন

মুকুল কান্তি দাশ,চকরিয়া ২৩ মে ২০২০, ২৩:৫৭

করোনার কারণে কর্মহীন হয়ে পড়েছে বেশিরভাগ বেসরকারী শিক্ষক-শিক্ষিকা। এতে চরম খাদ্য সংকটে পড়েছে এসব শিক্ষকরা। এবার কর্মহীন হয়ে পড়া এসব শিক্ষকদের পাশে দাঁড়ালেন চকরিয়া উপজেলা প্রশাসন।

চকরিয়া উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসার  নন-এমপিও এবং কিন্ডার গার্টেনের ২৭৯ জন শিক্ষকের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ জাফর আলম এবং ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ। 

শনিবার দুপুরে চকরিয়া পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামেন মাঠে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তর থেকে এবং সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মাসুদুর রহমান, উপজেলা টেকনিশিয়ান এরশাদুল হক প্রমুখ।  

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, 'করোনার কারণে কর্মহীন হয়ে পড়েছে নন-এমপিও ভুক্ত শিক্ষকরা। উপজেলার স্কুল, কলেজ ও মাদরাসা এবং কিন্ডার গার্টেনের একসঙ্গে ২৭৯ জন শিক্ষককে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য পেশার মানুষদেরও খাদ্য সহায়তা দেয়া হবে।

 


সর্বমোট পাঠক সংখ্যা : ১০২