৭১৩ মিনিট আগের আপডেট; দিন ৯:৩৬; মঙ্গলবার ; ০৬ জুলাই ২০২০

কক্সবাজার সদর হাসপাতালের ‘আইসোলেশন’ ওয়ার্ডে আরও এক রোগীর মৃত্যু

আমার কক্সবাজার ডেস্ক: ০১ জুন ২০২০, ১৪:২০

করোনার উপসর্গ নিয়ে জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম মনোয়ারা বেগম (৫৫)। তিনি টেকনাফ পৌরসভার ডেইলপাড়া এলাকার মোহাম্মদ কবিরের স্ত্রী।

সোমবার (১ জুন) সকাল ১১ টার দিকে তিনি মারা যান। তিনদিন আগে তার করোনার লক্ষণ দেখা দেয়। রবিবার কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হন। এর আগে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি ডাক্তার দেখিয়েছেন বলে জানান রোগটির মেয়ে জাহেদা বেগম।

তিনি জানান, তার মায়ের জ্বর-সর্দি হলে দুদিন আগে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। সেখানে ডাক্তার দেখেন। অবস্থার উন্নতি না হওয়ায় রবিবার জেলা সদর হাসপাতালে রেফার করে। জরুরি বিভাগের চিকিৎসক তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি দেন। আজ সকালে মারা গেছেন।

মৃত্যুর পরে মায়ের করোনাভাইরাস পরীক্ষার নমুনা নেয়া হয় বলে জানান জাহেদা বেগম। উল্লেখ্য, আজ সোমবার সকালে  সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে আরো দুইজনের মৃত্যু হয়।

সেখানে একজন করোনা আক্রান্ত ছিলেন। তার নাম এছারুল করিম। তিনি শহরের পাহাড়তলীর ইছুলুরঘোনার বাসিন্দা। আরেকজন মুহাম্মদ করিম করোনা উপসর্গ নিয়ে মারা যান। তিনি শহরের ২ নং ওয়ার্ডের মধ্যম নুনিয়ারছাড়ার বাসিন্দা।


সর্বমোট পাঠক সংখ্যা : ১৫৬