৬৮২ মিনিট আগের আপডেট; দিন ৯:০৫; মঙ্গলবার ; ০৬ জুলাই ২০২০

চকরিয়ায় ডাম্পার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত-১

এম.মনছুর আলম,চকরিয়া : ৩০ জুন ২০২০, ০০:১৬

চকরিয়ায় মালবোঝাই একটি ডাম্পার গাড়ির সাথে মোটরসাইকেল ধাক্কায় নুরুল হাকিম (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মো.তৌহিদ (২৪) নামের আরেক আরোহী গুরুতর আহত হয়।

সোমবার (২৯জুন) বিকাল ৫টার দিকে উপকূলীয়  আঞ্চলিক মহাড়ক (এবিসি) সড়কস্থ পেকুয়া উপজেলার বাগগুজারা নন্দীরপাড়া সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী নুরুল হাকিম চকরিয়া উপজলার সাহারবিল ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার আঞ্চলিক মহাড়ক (এবিসি) সড়কে মোটরসাইকেল যোগে ওই দুই বন্ধু সাহারবিল থেকে পেকুয়ার দিকে যাচ্ছিলো। এ সময় এবিসি সড়কের পেকুয়াস্থ বাগগুজারা নন্দীর পাড়ার অদূরে টার্নিংপয়েন্টের এলাকায় পৌছলে বিপরীতমুখি মালবাঝাই একটি ডাম্পার গাড়ির সাথে মোটরসাইকেল ধাক্কা লেগে গাড়িটি খাদে পড়ে যায়। 

এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। চমেক হাসপাতালে নেওয়ার পথে প্রতিমধ্যে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকায় পৌছলে রাত সাড়ে ৯টার দিকে আহত মোটরসাইকেল আরোহী নুরুল হাকিম মৃত্যু বরণ করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের খবরটা আপনার কাছ থেকে এইমাত্র শুনেছি। তবুও এ ব্যাপারে খোঁজ নিয়ে ডাম্পার গাড়িটি উদ্ধারে এক পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হবে বলে তিনি জানান।


সর্বমোট পাঠক সংখ্যা : ৫০