১০৬ মিনিট আগের আপডেট; রাত ৯:২৪; মঙ্গলবার ; ২২ সেপ্টেম্বর ২০২০

পোকখালীবাসীর সেবা করতে চান তরুণ সমাজসেবক ফরিদুল আলম

সেলিম উদ্দীন, ঈদগাঁহ ১৩ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৫

কক্সবাজার সদর উপজেলার আসন্ন পোকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে সৃষ্টি হয়েছে। বাড়ছে বিভিন্ন এলাকায়  জনগণের উৎসব আর উৎকণ্ঠা। 

তারই ধারাবাহিকতায় বৃহত্তর গোমাতলী থেকে এবার পোকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন তরুন সমাজ সেবক  ফরিদুল আলম প্রকাশ ফরিদ মিয়া।

তিনি পোকখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড পশ্চিম গোমাতলী গ্রামের প্রবীণ মুরব্বী মোহাম্মদ ইসলামের পুত্র। বর্তমানে ফরিদ মিয়া পোকখালী ইউনিয়ন আ'লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ৮ নং ওয়ার্ড আ. লীগ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। 

এছাড়া তিনি গোমাতলী মুনছেহেরিয়া বালিকা দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি, রেডক্রিসেন্ট পোকখালী ২ নং ইউনিটের  সভাপতি, লোনা পুকুর কেন্দ্রীয় কবরস্থান কমিটির সভাপতি, গোমাতলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, গোমাতলী কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সহ সভাপতিসহ তিনি বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

এছাড়াও তিনি গোমাতলীর সফল তরুন ব্যবসায়ী এবং একাধিক বিভিন্ন পদমর্যাদার অধিকারী। তিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হলে একটি পরিচ্ছন্ন, আধুনিক ও মডেল  ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান।

এ লক্ষ্যে তিনি এবার ইউনিয়ন পরিষদ নিবার্চনে প্রার্থী হয়ে ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষের সাথে কথা বলে মানুষের চাওয়া,পাওয়া এবং জনদূর্ভোগের কথা শুনে তা সাধ্যমত সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সমাজ সেবক ফরিদুল আলম  বলেন, আমি পোকখালী ইউনিয়নের গোমাতলীর সন্তান। আমি পারিবারিক ও সামাজিক ভাবেই সবার কাছে পরিচিত। 

সবাই চাইছে আমি আসন্ন পোকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন করি। সবার চাওয়া ও দাবীর প্রতি সম্মান রেখেই  আমার এলাকার উন্নয়নের স্বার্থে এবং আমার এলাকার সার্বিক অবকাঠামোর পরির্বতনের জন্যই প্রার্থী হতে চাই। গোমাতলীবাসী চাইলে আসন্ন ইউপি নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হবো।

অতীতে মানুষের সুখে দুঃখে ছিলাম, ইনশাল্লাহ ভবিষ্যতেও মানুষের পাশে থাকতে চাই। মানুষের সেবা করাটাই আমার নেশায় পরিণত হয়েছে। 

তিনি জানান, সর্বসাধারণের সমর্থন নিয়ে তরুণদের স্বপ্নের বাসযোগ্য, নিরাপদ, মডেল পোকখালী ইউনিয়ন পরিষদ উপহার দিতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করি।


সর্বমোট পাঠক সংখ্যা : ২২৭