১০৫৭ মিনিট আগের আপডেট; রাত ৪:৩১; শুক্রবার ; ০৩ ডিসেম্বর ২০২০

নাইক্ষ্যংছড়িতে শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি ০৪ অক্টোবর ২০২০, ১৭:৪৯

‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলার আল্ মারকাজুল ইসলামিয়া দারুছুন্নাহ ও এতিমখানা মাদরাসায় শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার  (৩  অক্টোবার) সকাল সাড়ে ১০টায় মাদরাসা মিলানায়তনে  অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আল্ মারকাজুল ইসলামিয়া  দারুছুন্নাহ ও এতিমখানা মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা মো, জালাল উদ্দীন ফারুকী।

সমাবেশে মাদরাসার পরিচালক মাওলানা জালাল উদ্দীন ফারুকী  বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। বর্তমানে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও মাদকাসক্তিসহ নানা সামাজিক অপরাধ থেকে যুবসমাজকে বাঁচাতে হলে প্রয়োজন নৈতিক শিক্ষার। আর নৈতিক শিক্ষার অন্যতম প্রাণকেন্দ্র হল মাদরাসা শিক্ষা ব্যবস্থা। এ জন্য মাদরাসা শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা জাফর আলমের  সভাপতিত্বে শিক্ষক মাওলানা মো, আব্দুল্লাহ্,র  সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতও  বক্তব্য রাখেন মাওলানা সালাহ উদ্দীন ফায়সাল,মাওলানা মো,মঈনুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি উপজেলা ইসলামী ফাউন্ডেশন (কেটেকার) মাওলানা আবুল ফজল। অভিবাবকের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক সানজিদা আক্তার রুনা,হাসমত আলী খাঁন প্রমূখ।

এতে স্বাগত বক্তব্য রাখেন- মাওলানা সাজেদুল করিম। এ সময় মাদরাসার পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 


সর্বমোট পাঠক সংখ্যা : ১১৫