১৭৩ মিনিট আগের আপডেট; দিন ৩:৪৩; সোমবার ; ১৮ জানুয়ারী ২০২১

করোনা

Noimage

০৫ জানুয়ারী ২০২১, ১৫:৩১

ভারত থেকে টিকা রপ্তানিতে বাধা নেই

Abu Sumain

ভারত থেকে টিকা রপ্তানি নিয়ে কোনো জটিলতা নেই। টিকা রপ্তানি নিয়ে চলমান বিভ্রান্তি দূর করে সেরাম ইন্সটিটিউট অব ইন্ডিয়ার প্রধান নির্বাহী আদর পুনাওয়ালা এ তথ্য জানিয়েছেন।  

তিনি বলেন, ভারত থেকে সব দেশেই টিকা রপ্তানির অনুমোদন আছে। এক সাক্ষাৎকারে তার বক্তব্য নিয়ে দুদিন ধরে বিভ্রান্তি চলার পর মঙ্গলবার টুইট করে এ কথা জানালেন সেরাম ইন্সটিটিউটের প্রধান।

Noimage

২৮ ডিসেম্বর ২০২০, ১৬:৩৭

করোনাভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু

Abu Sumain

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ২৭ জনের মৃত্যু হয়েছে।  আর নতুন করে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন আরও ৯৩২ জন।

সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতর থেকে প্রতিদিনের মতো পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির সর্বশেষ এই তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন ৯৩২ জনকে নিয়ে দ

Noimage

২০ ডিসেম্বর ২০২০, ১৭:০৪

শনাক্ত ৫ লাখ ছাড়ালো

Abu Sumain

দেশে করোনাভাইরাস শনাক্ত রোগী পাঁচ লাখ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে এক হাজার ১৫৩ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭১৩ জনে। রবিবার (২০ ডিসেম্বর) করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় স্বাস্থ্য অধিদফতর।

উল্লেখ্য, দেশে গত ৮ মার্চ প্রথম তিন জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার কথা জানায় স্বাস্থ্য অধ

Abu Sumain

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৮৮৮ জন। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির সর্বশেষ এই তথ্য জানিয়েছে।

গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১ হাজার ৮৮৮ জনকে নিয়ে দেশে আক্রান্তে সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ লাখ ৭৫ হাজার ৮৭৯ জন। আরও ৩৫ জনের মৃত্যুতে মৃতের

Abu Sumain

করোনা মহামারীতে গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু হয়েছে। তাদের নিয়ে এ পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ছয় হাজার ৫২৪ জন। 

বৃহস্পতিবার কোভিড রোগ নিয়ে হালনাগাদ তথ্য জানাতে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, এ সময় দুই হাজার ২৯২ জন নতুন করে ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন। তাতে দেশে এ পর্যন্ত শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছ

Noimage

২২ নভেম্বর ২০২০, ১৬:৫১

২৪ ঘণ্টায় দেশে ৩৮ মৃত্যু

Abu Sumain

করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ৬০ জন। রোববার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির সর্বশেষ এই তথ্য জানিয়েছে।

গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ২ হাজার ৬০ জনকে নিয়ে দেশে আক্রান্তে সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ লাখ ৪৭ হাজার ৩৪১ জন। আরও ৩৮ জনের মৃত্যুতে মৃতের সংখ্যা

Abu Sumain

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার ৬৩৪ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১ হাজার ৮৯২ জনের দেহে। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৩২ হাজার ৯৭০ করোনা রোগী।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংস্থার

Abu Sumain

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৫৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৮২ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ২ হাজার ৫১৯ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ৩ লাখ ২ হাজার ১৪৭ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৪২৭ জন এবং মোট সুস্থ ১ লাখ ৯০ হাজার ১৮৩ জন। বুধবার স্বাস্থ্য অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো

Abu Sumain

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ২ হাজার ৫১৯ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ৩ লাখ ২ হাজার ১৪৭ জন। এই সময়ে আরও ৫৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৮২ জন কোভিড রোগী মারা গেলেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৪২৭ জন এবং মোট সুস্থ ১ লাখ ৯০ হাজার ১৮৩ জন। বুধবার স্বাস্থ্য অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিত

Abu Sumain

দেশে আবারও বেড়েছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ২ হাজার ৫৪৫ জনের দেহে। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ২ লাখ ৯৯ হাজার ৬২৮ জন। এছাড়া আক্রান্তদের মধ্যে আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৪ হাজার ২৮ জনে। 

মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্

Abu Sumain

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে দেশে এ পর্যন্ত সাড়ে তিন হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ২ লাখ ৬৬ হাজার ৪৯৮ জন।

তবে আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়া কোভিড রোগীর সংখ্যাও কম নয়। এ পর্যন্ত ১ লাখ ৫৩ হাজার ৮৯ জন রোগী সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন।

বুধবার স্বাস্থ অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনায় গত ২৪ ঘণ্টায় দেশে আর

Abu Sumain

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৩ হাজার ৫১৩ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ২ হাজার ৯৯৫ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ২ লাখ ৬৬ হাজার ৪৯৮ জন। 

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ১১৭ জন এবং মোট সুস্থ ১ লাখ ৫৩ হাজার ৮৯ জন। বুধবার স্বাস্থ্য অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জান