১০৬ মিনিট আগের আপডেট; রাত ২:১৮; মঙ্গলবার ; ১৩ এপ্রিল ২০২১

বিনোদন

Abu Sumain

হঠাৎ করেই বলিউড তারকা ক্যাটরিনা কাইফের সঙ্গে বিরাট কোহলির রসায়ন প্রকাশ্যে এলো। সম্প্রতি কোহলির বেশ আগের একটি ভিডিও সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে তিনি বলেছেন, ক্যাটরিনার কাছ থেকে দুই মিনিট সময় পাওয়াই তার মাঠের বাইরে সেরা অর্জন। 

আনন্দবাজার জানিয়েছে, ২০০৮ সালের কথা। ভারতীয় দলে সুযোগ পেয়ে ক্রিকেট সফর শুরু করেছেন কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্

Abu Sumain

দীর্ঘ দিন ধরেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। আবার স্বামীকে তালাকও দিচ্ছেন না তিনি। এর মধ্যেই অভিনেতা যশের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে। 

ফলে শেষ পর্যন্ত স্বামীর সঙ্গে সম্পর্ক জোড়া লাগাবেন নাকি তাকে বাদ দিয়ে যশকে নতুন করে জীবনসঙ্গী করবেন- এ নিয়ে টালিমহলে জোর আলোচনা চলছে। 

এর মধ

Noimage

০৮ এপ্রিল ২০২১, ১৫:০৬

আইসিইউতে করোনা আক্রান্ত কবরী

Abu Sumain

করোনা আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরীকে আইসিইউতে নেয়া হয়েছে। বর্তমানে তিনি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে আছেন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়েছে। সময়নিউজকে বিষয়টি নিশ্চিত করছেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

বেলা ২টা ২১ মিনিটের দিকে তিনি বলেন, ‘কিছুক্ষণ আগে ম্যাডামকে আইসিইউতে নেয়া হয়েছে।

Abu Sumain

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও তার প্রেমিক ভিকি কুশল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা নিজেই কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ নিজেকে সবার থেকে আলাদা করে নিয়েছি এবং বাড়িতেই কোয়ারেন্টিনে আছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সব রকম সাবধানতা এবং নিয়ম মেনে চ

Abu Sumain

২৮ বছর আগের কথা।   ১৯৯৩ সালের ৫ এপ্রিল।  ভারতের মুম্বাইয়ের ৫ তলা বিল্ডিং থেকে পড়ে মারা যান অভিনেত্রী দিব্যা ভারতী।তখন দিব্যার বয়স মাত্র ১৯ বছর। এত অল্প বয়সে প্রতিভাবান অভিনেত্রীর চলে যাওয়া কেউই মেনে নিতে পারেননি।  দিব্যার মৃত্যুর পর কেটে গিয়েছে ২৮টা বছর দিব্যার মৃত্যু আত্মহত্যা, নাকি খুন, না নেহাতই দুর্ঘটনা! সে রহস্য আজও রহস্যই রয়ে গিয়েছে।

আজ দ

Abu Sumain

পাবনায় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। তিনি তার বাঁ চোখে আঘাত পেয়েছেন। বর্তমানে ওই জেলা শহরে অবস্থিত সদরের রত্নদীপ রিসোর্টে বিশ্রামে রয়েছেন তিনি। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট ও শুটিং সেটে উপস্থিত একাধিক সূত্র সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন। 

সূত্র জানায়, গানের শুটিংয়ে অংশ নিতে গিয়ে নায়িকা দ

Abu Sumain

‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ের উদ্দেশে ভারতে যাওয়ার আগেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ। যে কারণে আপাতত ভারত যাওয়া হচ্ছে না রিয়াজের।

শুক্রবার দুপুরে নিজের করোনায় আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে রিয়াজ নিজেই জানিয়েছেন।

বলেন, শুটিংয়ের উদ্দেশে ভারতের মুম্বাইয়ে যাওয়ার কথা ছিল। দেশ ত্যাগের আগে নিয়ম অনুযায়ী গত ২৮ মার্চ করোনা পরীক্ষা

Abu Sumain

বলিউডের প্রখ্যাত সুরকার ও গায়ক বাপ্পি লাহিড়ী। বলিউডের প্রখ্যাত সুরকার ও গায়ক বাপ্পি লাহিড়ী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর বাঙালি এই সংগীত তারকাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ তথ্য জানিয়েছেন তার মেয়ে রিমা লাহিড়ী। খবর হিন্দুস্তান টাইমসের। 

বাপ্পি লাহিড়ীর মুখপাত্র জানান, সব রকমের সাবধানতা অবলম

Noimage

৩০ মার্চ ২০২১, ১১:৩২

শাশুড়ি হলেন মৌসুমী

Abu Sumain

শ্বশুর-শাশুড়ি হলেন ঢালিউডের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমী। বিয়ে করেছেন তাদের প্রথম সন্তান ফারদিন এহসান স্বাধীন। গত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ শুভকাজ সম্পন্ন হয়। 

পাত্রীর নাম সাদিয়া রহমান। কুমিল্লায় জন্ম নেওয়া কনের বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। স্বাধীন ও সাদিয়ার বন্ধুত্ব থেকে ভালো লাগা তৈরি হয়। পরে পারিব

Abu Sumain

কদিন আগে বিজেপিতে যোগ দেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে দলের মনোনয়ন পেয়েছেন। মঙ্গলবার বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন এই সুদর্শনী।

বিজেপিতে যোগ দেওয়ার পর শ্রাবন্তীর সুর পাল্টে। কথা বলছেন পাক্কা বিজেপি নেতাদের মতো করে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে আক্রমণ করে কথ

Abu Sumain

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড তারকা আমির খান। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

তবে শারীরিকভাবে সুস্থ আছেন এ অভিনেতা। খবর  ইন্ডিয়ান এক্সপ্রেস।

আমির খানের মুখপাত্র বলেন, আমির খানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। সব ধরনের নিয়ম মেনে চলছেন এবং তিনি ভালো আছেন। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছেন

Abu Sumain

প্রাণনাশের হুমকি পেয়ে গুলশান থানায় একটি জিডিও করেছেন অভিনেতা ওমর সানি। চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন তাকে এ হুমকি দিয়েছেন অভিযোগ করেছেন এ অভিনেতা।

কী কারণে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন ইকবাল সে বিষয়ে সানি বলেন, ক্লাবের নাস্তায় দেওয়া ডিমের দাম চেয়েছিল বিক্রেতা। কিন্তু দাম না দিয়ে ছোট্ট ছেলেটার উপর চড়াও হন ইকবাল। পরিস্থিতি শান্ত করতে গেলে আমার ওপরই