৭ মিনিট আগের আপডেট; রাত ৫:৫৯; রবিবার ; ১৩ জুন ২০২১

বিনোদন

Abu Sumain

পশ্চিমা চলচ্চিত্রে মুসলমানদের নেতিবাচকভাবে উপস্থাপনের প্রতিবাদ জানিয়েছেন অস্কার মনোনীত ব্রিটিশ অভিনেতা রিজ আহমেদ। 

এ প্রবণতা কমিয়ে আনতে উদ্যোগ তরুণ মুসলমান নির্মাতা ও শিল্পীদের জন্য ফেলোশিপের ব্যবস্থা করেছেন তিনি। খবর বিবিসি ও আল জাজিরার। 

যুক্তরাষ্ট্রভিত্তিক দ্য অ্যানেনবার্গ ইনক্লুশন ইনিশিয়েটিভের এক গবেষণায় দেখা গেছে, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্

Abu Sumain

‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য ফার্স্ট অ্যাভেঞ্জারস’ থেকে শুরু করে সিরিজের ১০টি ছবিতে অভিনয় করেছেন ক্রিস ইভানস। অথচ তিনি প্রথমে যখন এই চরিত্রের প্রস্তাব পেয়েছিলেন, তখন সরাসরি ‘না’ বলে দিয়েছিলেন।

ক্রিস ইভানসের আজ জন্মদিন। অভিনেতার বয়স হলো ৪০। জন্মদিনে হাজারও ভক্তদের শুভেচ্ছা পেয়েছেন তিনি। ভক্তদের হৃদয়ে তিনি আজীবন ক্যাপ্টেন আমেরিকা হিসেবেই থাকবেন। অথচ হল

Abu Sumain

 

বলিউডে বড় পর্দায় আসতে চলেছে ‘রামায়ণ’। সীতার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল কারিনা কাপুর খানকে। বলিউডের গুঞ্জন, সেই ছবিতে কাজ করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন বেবো। এই খবর সংবাদমাধ্যমে প্রকাশের পর কারিনার ওপর চটে যান নেটিজেনরা। বলিউডের প্রথম সারির এই নায়িকার প্রতি ক্ষোভ উগরে দিতে টুইটারে  হ্যাশট্যাগ ‘বয়কটকারিনাখান&rsq

Abu Sumain

ইন্টারনেট মুভি ডাটাবেজ (আইএমডিবি) ভারতের সাম্প্রতিক সময়ের সবচেয়ে জনপ্রিয় সিনেমা ও ওয়েবসিরিজের তালিকা প্রকাশ করেছে। এই তালিকা তৈরি হয়েছে ১ জানুয়ারি থেকে ৩ জুনের মধ্যে মুক্তি পাওয়া সিনেমা ও ওয়েব সিরিজের ওপর ভিত্তি করে।

মজার বিষয় হলো, এই তালিকার সেরা দশে বলিউডের কোনো ছবি জায়গা করে নিতে পারেনি। এক নজরে দেখে নিন সেরা দশে স্থান করে নেয়া ছবির তালিকা:

Abu Sumain

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে ও বিচ্ছেদ নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় আলোচনা ও সমালোচনা লেগেই থাকে। 

এ বার সমালোচনার আগুনে আরেকটু ঘি ঢালল অভিনেত্রীর নতুন একটি ছবি। 

শুক্রবার শ্রাবন্তী ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন। ছবিতে তাকে নববধূ রূপে দেখা যাচ্ছে। লাল রঙের শাড়ির সঙ্গে মিলিয়ে দুই হাতে আলতার কারুকার্য করা। সিঁথিতে স

Abu Sumain

পেশাদার হোক বা ব্যক্তিগত জীবন সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন পশ্চিমবঙ্গের লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছর নভেম্বর থেকে স্বামী রোশন সিংয়ের সঙ্গে তার সম্পর্কের চিড় কারো অজানা নয়। 

সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চেয়ে আদালতে মামলা করেছেন রোশন সিং। 

এদিকে সোশ্য

Abu Sumain

টালিউড নায়িকা নুসরাত গত কয়েকদিন ধরেই আলোচনায়।  প্রথমে নায়ক যশের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়।  পরে জানা যায় গত ৬ মাস ধরে স্বামী নিখিলের সঙ্গ ছেড়ে যশের ফ্লাটে থাকছেন তিনি।

এরপরই জানা যায়, নুসরাত অন্ত:সত্ত্বা।  দুদিন পরই নিখিত নুসরাতের সঙ্গে সম্পর্ক ছেদের কথা জানান।  

বুধবার নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন নু

Abu Sumain

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ডেট করছেন। সম্পর্কে রয়েছেন দুজনে। এমন গুঞ্জন বলিউডে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তাদের ছবি একসঙ্গে ভাইরালও হয়। যদিও ভিকি বা ক্যাটরিনা এই বিষয়ে মুখ খোলেননি কখনও। এবার তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

সম্প্রতি এই অভিনেতা একটি অনলাইন অনুষ্ঠানের বিশে

Abu Sumain

‘ও ললনা’ গান দিয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী। এরপর তুমি কই, দাঁড়ি কমা সহ বেশ কিছু গান দিয়ে পরিচিতি পেয়েছেন। সংগীত ক্যারিয়ার বছর তিনেক সাদীর, এরমধ্যেই তিনি সিনেমার নায়ক হচ্ছেন।

এই শিল্পী জানালেন, মঙ্গলবার রাতে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘সংশয়ী’। সিনেমাটির পরিচালক আবু তাওহীদ হিরণ।

দেখতে সুদর্শন হওয়ায় আগেও নায়ক

Abu Sumain

টালিউড সেনসেশন শ্রাবন্তীর সঙ্গে তৃতীয় স্বামী রোশানের সম্পর্ক ভালো যাচ্ছিল না। দুজন দীর্ঘদিন ধরে আলাদা থাকেন।  বিচ্ছেদের প্রস্তুতিও নিচ্ছিলেন। হঠাৎ দুদিন আগে শ্রাবন্তীকে ফিরে পেতে আদালতের দারস্থ হন রোশান সিং। এটি এখন নেটিজেনদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

দাম্পত্য সম্পর্ক তলানিতে নেমে আসায় গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান। শ

Abu Sumain

রনবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের প্রেম একটা সময় বলিপাড়ায় ওপেন সিক্রেট ছিল। এই দুজনের সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছে। বছর খানেক হলো দুজনকে আর একসঙ্গে দেখা যায় না।  

বলিপাড়ায় গুঞ্জন রণবীরকে ছেড়ে ভিকি কুশলের প্রেমে মজেছেন বলিউড সেনসেশন। তাদের দুজনকে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। এমনও শোনা যাচ্ছে, দুজন সাতপাকে বাধা পড়তে যাচ্ছেন। যদিও দুজন এখনও

Abu Sumain

বলিউডের উঠতি নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে মাদক। আর সেভাবেই চার্জশিট প্রস্তুত করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

১২ হাজার পাতার চার্জশিটে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিকসহ ৩৩ জনের নাম উল্লেখ আছে। এই চার্জশিটে রিয়াসহ ২০০ জনের বেশি সাক্ষীর বয়ান আছে। 

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সুশ