১০৮০ মিনিট আগের আপডেট; রাত ৫:০৯; রবিবার ; ২৬ সেপ্টেম্বর ২০২০

বিনোদন

Abu Sumain

ভারতে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোতে (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়ে ‘ড্রাগ চ্যাট’ এর বিষয়টি স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতীয় গণমাধ্যম বলছে, জিজ্ঞাসাবাদে দীপিকা তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন। 

জানা গেছে, শনিবার দুপুরে দীপিকা ও কারিশমাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয়।

Noimage

১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৯

সমরজিৎ রায়ের কণ্ঠে বৃষ্টির গান

Abu Sumain

বৃষ্টির গান নিয়ে আসছেন শাস্ত্রীয় গানের গুণী সংগীতশিল্পী সমরজিৎ রায়। আল-মাসুমের গীতিকবিতায় ‘টুপটুপ বৃষ্টি’ শিরোনামে গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী সমরজিৎ নিজেই।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গান-ভিডিও ‘টুপটুপ বৃষ্টি’। এর প্রোগ্রামিং করেছেন কলকাতার রণদীপ মানু এবং মিক্সিং-মাস্টারিং কর

Abu Sumain

না ফেরার দেশে পাড়ি জমালেন জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। সোমবার সকাল ১০ টা ৩৫ মিনিটে রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন এই অভিনেতা। এ তথ্য নিশ্চিত করেছেন সাদেক বাচ্চুর মেয়ে সাদিকা ফাইরুজ মেহজাবীন।

সাদেক বাচ্চু কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন। প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দিলে গত ৬ সেপ্টেম্বর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাত

Noimage

০৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫

অভিনেতা কে এস ফিরোজ মারা গেছেন

Abu Sumain

অভিনেতা কেএস ফিরোজ বুধবার ভোরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)। তার মৃত্যুর খবর নিশ্চিত করে নির্মাতা চয়নিকা চৌধুরী সামাজিকমাধ্যমে বলেন, ‘কে এস ফিরোজ আঙ্কেল নেই।

৬টা ২০ মিনিটে চলে গেলেন। আহা সাতসকালে কী কষ্ট! আমার অনেক (নাটকে) কাজ করেছেন তিনি। মানতেই পারছি না।’

কেএস ফিরোজের পুরো নাম খন্দকার শহীদউদ্দিন ফিরোজ। তিনি স্ত্রী ও তিন কন্যা

Abu Sumain

অবশেষে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে মাদক রাখার অভিযোগে মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করা হয়েছে।  

এনডিটিভির বরাতে জানা যায়, ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো রিয়ার ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাটে মাদক রাখার ব্যাপারে সুনির্দিষ্ট প্রমাণ পাওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। 

সুশান্ত হত

Abu Sumain

মা-বাবার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তরুণ মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। রোববার (৩০ আগস্ট) সকাল সাড়ে সাতটায় বারিধারার কালাচাঁদপুরের নিজের বাসায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সংবাদমাধ্যমে জানান, বাবা-মায়ের সাথে অভিমান করেই সিলিং ফ্যানের সা

Abu Sumain

বলিউড স্টার সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পাচক নীরজ সিংহ এবং পরিচারক দীপেশ সবন্তকে রোববার ডিআরডিওর গেস্ট হাউসে ডেকে জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআইয়ের গোয়েন্দারা।

প্রায় ৫ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব। তার পর বেলা ৩টার দিকে ওই তিনজনকে সঙ্গে নিয়ে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে যায় সিবিআইয়ের তদন্ত দলটি। খবর এনডিটিভির।

তাদের সঙ্গে ফরেনস

Abu Sumain

করোনা মহামারি শুরু হওয়ার প্রথম থেকেই ঘরবন্দি হয়ে নিজের গ্রামের বাড়ি গাজীপুরে ছিলেন সংগীতশিল্পী কণা। পাঁচ মাসের বেশি সময় তিনি ঢাকার বাড়ি ছেড়ে সেখানে ছিলেন। বাড়ি থেকে একদমই বের হননি।

ঘরবন্দি এই সময়ে ঘরে থেকেই সচেতনতামূলক গান ও বেশকিছু ভয়েজওভারের কাজ করেছেন কণা। পাঁচমাস পর ঢাকায় ফিরে দ্য ডেইলি স্টার অনলাইনকে কণা বলেন, ‘এই পাঁচমাস গাজীপুরের বা

Abu Sumain

প্রায় তিন মাস হতে চলেছে পৃথিবী ছেড়েছেন বলিউডের রিল লাইফ ধোনি সুশান্ত সিং রাজপুত। তবু তার মৃত্যু রহস্য নিয়ে তোলপাড় চলছে ভারতে। যদিও ময়নাতদন্তের রিপোর্টে 'আত্মহত্যা' জানানো হয়েছে। যদিও এখনও সে রিপোর্ট মানতে নারাজ সুশান্তের পরিবার ও তার ভক্ত-অনুরাগীরা।

ইতিমধ্যে এ বিষয়ে করা মামলায় কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে, পরিচালক সঞ্জয় লিলা বানসালি, আদিত্য চোপড়া ও মহে

Noimage

১৯ অগাস্ট ২০২০, ২২:০৪

সারা আউট, অনন্যা ইন

Abu Sumain

চলতি বছরের প্রথমে দিকে বেশ আলোচনায় এসেছিলেন বলিউড তারকা সাইফ আলী খানের কন্যা সদ্য ডেবিউ হওয়া সারা আলী খান। সঙ্গে ছিলেন কার্তিক আরিয়ান।

কার্তিক-সারার রসায়ন বেশ জমেছিল। নেটিজেনরাও মজেছিল এই জুটিতে। বিনোদন পাড়ায় খবর চাউর ছিল, প্রেমে মজেছেন সারা-কার্তিক। অনেক ওপেনসিক্রেট ছিল তাদের সম্পর্ক।

কিন্তু হঠাৎ বয়ে গেল ঝড়। সেই ঝড় ঠিক কেন আর কীভাবে হল তা জা

Noimage

১৫ অগাস্ট ২০২০, ২১:৪৭

বড় চরিত্র পেয়েছেন দীঘি

Abu Sumain

মডেল ও অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। দীর্ঘ কয়েক বছর পর আবারও চলচ্চিত্রের কাজ শুরু করবেন। ইতোমধ্যে নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য তাকে মনোনীত করা হয়েছে। 

চলচ্চিত্রে কাজে ফেরার ব্যাপরে দীঘি বলেন, ‘আমাকে যখন অডিশনের জন্য ডেকেছে। তখনই অনেক এক্সাইটেড ছিলাম। অবাক হয়েছিলাম অনেক। আমি তো আট বছর ধরে কাজই করি না। আমা

Noimage

১৩ অগাস্ট ২০২০, ১৫:০০

ফের মা হচ্ছেন কারিনা

Abu Sumain

দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর খান। বুধবার সাইফের বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনের দিনই এই শুভ সংবাদ জানান সাইফ-কারিনা।

এক বিবৃতিতে তারা জানান, ‘আমরা খুব উৎসাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

বেশ কিছুদিন ধরেই সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান