১০৪৩ মিনিট আগের আপডেট; দিন ৪:২৬; সোমবার ; ২৩ জানুয়ারী ২০২২

বিনোদন

Abu Sumain

বাবা ছিলেন স্বনামধন্য চিত্রনাট্যকার। ছেলে হিসেবে সিনেমায় আসবেন, বক্স অফিসে ঝড় তুলবেন, এতোটা আধিপত্য বিস্তার করবেন তা হয়তো কেউই কল্পনা করতে পারেনি। বলিউড কাঁপে তার নামে। গত তিন দশকে ভারতের চলচ্চিত্র দুনিয়ায় সবচেয়ে সফল তারকাদের একজন তিনি। বলা হচ্ছে সালমান খানের কথা। আজ ২৭ ডিসেম্বর তার ৫৬তম জন্মদিন। ১৯৬৫ সালের এই দিনে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দ

Abu Sumain

সবে মাত্র চার মাস হয়েছে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের (kiran rao) সঙ্গে বিচ্ছেদ হয়েছে বলিউড (Bollywood) অভিনেতা আমির খানের (aamir khan)। দীর্ঘ ১৬ বছর দাম্পত‍্য সম্পর্কে থাকার পর আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। আমির কিরণের বিচ্ছেদের পরেই অভিযোগ উঠেছিল তাঁদের মাঝে তৃতীয় ব‍্যক্তির প্রবেশের জন‍্যই আচমকা এই বিচ্ছেদ। সেই তৃতীয় ব‍্যক্তি হিসেবে নাম উঠে

Abu Sumain

প্রায় দু’দশক আগের কথা। অমিতাভ বচ্চনের পেশাগত জীবনের লেখচিত্র তখন খানিক নিম্নগামী। ছবিতে কাজ পাচ্ছিলেন না বলিউড শাহেনশাহ।

ঠিক এমন সময়ে ছোট পর্দার এক অনুষ্ঠানে সঞ্চালনার প্রস্তাব আসে তার কাছে। রোজগারের তাগিদে সাত-পাঁচ না ভেবেই রাজি হয়ে যান তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

সেই অনুষ্ঠান অর্থাৎ ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ২১-এ পা রাখল শুক্রবার। অতিথি

Abu Sumain

ঘোষণা দিয়ে বিজেপি ছেড়েছিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। তার দুই সপ্তাহ পার হতে না হতেই এবার তাকে দেখা গেল মমতা ব্যানার্জীর তৃণমূলে!

‘বাংলার স্বার্থকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিজেপির উদ্যোগ এবং আন্তরিকতার অভাব…’- এমন অভিযোগেই বিজেপি ছেড়েছিলেন শ্রাবন্তী। এরপরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো, হয়তো তৃণমূলে যোগ দিতে পারেন জনপ

Abu Sumain

কখনো কী ভেবেছেন, সৃজিত আর আপনি মিলে সৃজিলা হবেন? ‘বড় মঞ্চের তারকা’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসা রাফিয়াত রশিদ মিথিলাকে দুষ্টুমির ছলে প্রশ্নটি করেন পূর্ণিমা। এককথায় মিথিলার উত্তর, ‘একদমই না।’ তারপর কথাটাকে আরও বিস্তারিত করলেন মিথিলা, ‘এটা খুবই আকস্মিক ঘটনা। কখন কার সঙ্গে পরিচয় হবে, পরিণয় হবে, সেটা আসলে কোনো দিনও ভেবে হয় না। এটা আসলে কেউ

Abu Sumain

কদিন পরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। এ খবর এখন ভারতজুড়ে টক অব দ্য টাউন।  ভারতীয় গণমাধ্যমের খবরে তাদের বিয়ের প্রস্তুতির সব আপডেট জানানো হচ্ছে। 

ডিসেম্বরে বিয়ে সামনে রেখে অভিনয় থেকে বিরতি নিয়েছেন ক্যাটরিনা। টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে এ খবর দিয়েছে ভারতের বিনোদনভিত্তিক ওয়েবসাইট বলিউড হাঙ্গামা।

সম্

Abu Sumain

বেশ কিছুদিন ধরে আমেরিকায় অবস্থান করছেন চিত্রনায়িকা শাহনূর। এরই মধ্যে সেখানে ফোবানা আয়োজিত শো’তে পারফর্ম্যান্স করেছেন তিনি। পাশাপাশি বেশ কয়েকটি শো’তেও অংশ নিয়েছেন বলে জানান তিনি। এরই মধ্যে হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় তিনি একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি আমেরিকার টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

১৬ নভেম্বর মোবাইল ফোনে কথা

Abu Sumain

ক্রীড়া সাংবাদিকরা যেমন লেখায় পটু; তেমনি খেলাধুলাতেও কম পারদর্শী নন! মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালে সেটাই আরেকবার প্রমাণ করলেন তারা। ক্রীড়া সাংবাদিকদের সবচেয়ে প্রাচীন-পুরনো সংগঠন (১৯৬২ সালে প্রতিষ্ঠিত) বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি। প্রতি বছরের ন্যায় এই বছরও সংগঠনটি তাদের সদস্যদের জন্য আয়োজন করে বার্ষিক ক্রীড়া উৎসব ‘বিএসপিএ স্পোর্টস কার্নিভালের।’

Abu Sumain

 

এবার বলিউডে শোনা যাবে ভাইরাল গান ‘মানিকে মাগে হিতে’। তাও আবার হিন্দিতে! ‘মানিকে মাগে হিতে’ গেয়ে রাতারাতি ভাইরাল হওয়া শ্রীলংকার শিল্পী ইয়োহানি ডি  সিলভা এবার বলিউডের ছবিতে গাইবেন এই গান।

ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’ গানটি ইতিমধ্যেই বিভিন্ন ভাষায় গাওয়া হয়েছে এবং বিভিন্ন ভাবে ব্যবহার করা হয়েছে। কয়েকদিন আগে ওটিটিতে মুক্তি পাওয়া ‘শিদ

Abu Sumain

ক্লিন ফিড জটিলতায় বাংলাদেশে বন্ধ থাকার পর এক এক করে সম্প্রচারে ফিরছে ভারতীয় টেলিভিশন চ্যানেলগুলো। ক্লিন ফিড বাস্তবায়ন করে বন্ধের ১৪ দিন পর গত ১৫ অক্টোবর বাংলাদেশে সম্প্রচার শুরু করে জি বাংলা।

আর গতকাল শনিবার থেকে সম্প্রচার শুরু করেছে স্টার জলসাও। জি বাংলার মতো তারাও বিজ্ঞাপনমুক্ত (ক্লিন ফিড) অনুষ্ঠান সম্প্রচার করছে, কোনো প্রোমোও দেখানো হচ্ছে না।

Abu Sumain

দুঃসময় চলছে বলিউড বাদশা শাহরুখ খানের। এমন বিপদে আগে কখনো পড়েননি। মাদককাণ্ডে কারাগারে অন্তরীণ ছেলে আরিয়ানের জন্য শুটিং ফেলে হন্যে হয়ে দ্বারে দ্বারে ঘুরছেন।  ভারতের প্রখ্যাত আইনজীবী সতীশ মানেশিন্ডেকে নিয়োগ দিয়েছেন। কিন্তু জামিন মেলেনি।

এরইমধ্যে আরো একটি দুঃসংবাদ শুনলেন শাহরুখ। শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দিল অনলাইনে শিক্ষাদানকারী একটি সংস্থা। 

Abu Sumain

প্রথমে বিয়ে ভাঙা গুঞ্জন, তারপর নিজেই ডিভোর্সের ঘোষণা দিয়ে কয়েকদিন ধরে শিরোনামে রয়েছেন ভারতের দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি।  নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর এই প্রথম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।  ছবির সঙ্গে ক্যাপশনও  দিয়েছেন সামান্থা। 

ইনস্টাগ্রামের ওই ছবিতে সামান্থাকে লম্বা সাদা পোশাকে দেখা গেছে। চুলে রয়েছে ফুলের