৬৪৭ মিনিট আগের আপডেট; দিন ১১:৪৩; বৃহস্পতিবার ; ২১ জানুয়ারী ২০২১

বিনোদন

Abu Sumain

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চলচ্চিত্রে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়ানোর উদ্যোগ নিতে হবে। উপজেলা পর্যায়ে সিনেমা হল নির্মাণে সরকার এক হাজার কোটি টাকার তহবিল গঠন করছে।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথির বক্তব

Abu Sumain

ভারতের কলকাতার অভিনেত্রী ও তৃণমূল এমপি নুসরাত জাহানের পুরনো এক ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওটি অভিনেতা যশ দাশগুপ্ত’র মধ্যে সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে ওই ভিডিও।

চার সপ্তাহের আগের এই ভিডিওতে দেখা যায়, কলকাতার দক্ষিণেশ্বর কালি মন্দিরে পশ্চিম বাংলার প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে কথা বলছেন নুসরাত। তার পাশেই দাঁড়িয়ে আছেন যশ।

আর ভিডিওটি

Abu Sumain

ফেসবুকে ক্লোজ-আপ ওয়ান তারকা মেহরাবের একটি ছবিতে বাজে মন্তব্য করায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছেন এই সংগীতশিল্পীর স্ত্রী রুশি চৌধুরী। গত ১০ জানুয়ারি বিষয়টি ফেসবুকে রুশি চৌধুরী নিজেই জানিয়েছেন।

তিনি বলেছেন, রাজনৈতিক পরিচয় ব্যবহার করে যারা ফেসবুকে নোংরামো করে এবং পথেঘাটে রাজনীতি বিক্রি করে তাদের ধিক্কার জানাই।

থানায় গিয়ে মামলা করছেন এমন একটি

Abu Sumain

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান ও মিথিলা ছিলেন অন্যতম আলোচিত তারকা জুটি। তাদের ১১ বছরের সংসার তিন বছর আগে ভেঙে গেলেও এখনও তাদের মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে বলে জানিয়েছেন তাহসান রহমান খান।

ডিসেম্বরের শেষদিকেই মেয়ে আয়রাকে নিয়ে ঢাকায় এসেছিলেন মিথিলা। তখন বাবার কাছে এসে খুনসুটিতে মেতে ওঠে আয়রা। মিথিলা এখন সৃজিত মুখার্জির ঘরণী হলেও তাহসানের সঙ্গেও

Noimage

০২ জানুয়ারী ২০২১, ০১:১২

বিচারকের আসনে পূর্ণিমা

Abu Sumain

আবারও জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সেরা রাঁধুনি’র বিচারকের আসনে দেখা যাবে চিত্রনায়িকা পূর্ণিমাকে। আড়াই বছর আগে তিনি মাছরাঙা টিভিতে প্রচারিত রান্নাবিষয়ক জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সেরা রাঁধুনি’র বিচারক হয়েছিলেন।

আগামী মার্চ থেকে আবারও শুরু হচ্ছে সেই অনুষ্ঠান। সেখানে তাকে দেখা যাবে বিচারকের আসনে।

পূর্ণিমা বলেন, এই অনুষ্ঠানে আগেও বিচারক হিসেবে কাজ করেছি।

Noimage

২৬ ডিসেম্বর ২০২০, ১৩:১৩

অভিনেতা আবদুল কাদের আর নেই

Abu Sumain

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের আর নেই। শনিবার সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ... রাজিউন)।

তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ের জনক। এ ছাড়া তিনি রেখে গেছেন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী।

এ তথ্য নিশ্চিত করেছেন আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।

জানা যায়, অসুস্থতা নিয়ে চিকিৎসার জন

Abu Sumain

ক্যানসার আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের চেন্নাই থেকে দেশে ফিরেছেন রোববার (২০ ডিসেম্বর)। ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। দেশে ফেরার পর করোনা পজেটিভ এসেছে এ অভিনেতা। 

সময় নিউজকে এমনটাই জানিয়েছেন তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি। সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় ৭টা ৩০ মিনিটের দিকে তিনি বলেন, ‘কোভিড-১৯ পরীক্ষার জন্য সকালে উন

Noimage

২১ ডিসেম্বর ২০২০, ১২:৫০

নুসরাতের সংসার ভাঙার গুঞ্জন!

Abu Sumain

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। ২০১৯ সালে নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। দাম্পত্যজীবন ভালোই যাচ্ছে নুসরাতের। স্বামী-সংসার, ক্যামেরার সামনের কাজ, রাজনৈতিক কাজ-সব সমান তালে সামলাচ্ছেন এই অভিনেত্রী। 

কিন্তু হঠাৎ করেই টলিপাড়ায় নুসরাতকে নিয়ে ভিন্ন আলোচনা শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে- অভিনেতা যশের সঙ্গে নুসরাতের প্রেমের গ

Abu Sumain

সন্তান আর বলিউড দুই হাতে সামলানোর ব্যাপারে সুনাম আছে কারিনা কাপুর খানের। প্রথম সন্তান তৈমুর যখন গর্ভে, তখন ল্যাকমে ফ্যাশন উইকে হেঁটেছিলেন। কেঁদেছিলেন সেদিন। কান্নার কারণ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘প্রথমবার আমার সন্তান আমার সঙ্গে শো করল।’ 

তৈমুর জন্ম হওয়ার কয়েক মাসের ভেতরেই ওজন ঝরিয়ে আবার ছুটেছেন শুটিংয়ে। দ্বিতীয় সন্তানের বেলায়ও থে

Abu Sumain

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা আজিজুল হাকিম। এরপর করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। ফিরেই চরাঞ্চলের নিম্ন আয়ের অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে আজিজুল হাকিম ও তার স্ত্রী জিনাত হাকিমের পাঠানো খাদ্যদ্রব্য বিতরণ করা হয় রাজবাড়ীর গোয়ালন্দ থানার উজানচরের ৫০০ পরিবারের মধ্য

Noimage

১২ ডিসেম্বর ২০২০, ২১:৩৫

করোনা আক্রান্ত আরিফিন শুভ

Abu Sumain

 

ঢালিউডের আলোচিত নায়ক আরিফিন শুভ করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন। শনিবার (১২ ডিসেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করোনায় আক্রান্তের এ খবর জানান তিনি। শুক্রবার কোভিড-১৯ টেস্টের ফলাফল হাতে পান তিনি।

ফেসবুক পেজের ভিডিও বার্তায় আরিফিন শুভ বলেন,  ‘শুভ দুপুর। দীর্ঘ নয় মাস যুদ্ধ করার পরে ফাইনালি হয়েই

Abu Sumain

যোধপুর পার্কের একটি ফ্লাটে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  ঘটনাস্থল থেকে রক্তের দাগ মিললেও, দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

প্রতিবেশীদের বরাতে কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শুক্রবার সকালে ঝুলবারান্দায় তাকে শেষ বারের মতো দেখা গেছে। সকাল ১০টার দিকে গৃহপরিচারিকা এসে ডাকাডাকি করেও