১৮৩ মিনিট আগের আপডেট; রাত ১:৩১; রবিবার ; ২৬ সেপ্টেম্বর ২০২১

বিনোদন

Noimage

২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮

নতুন অধ্যায় শুরু করছেন শিল্পা!

Abu Sumain

সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’ এর বিচারক হচ্ছেন শিল্পা শেঠি। এতদিন এই শোয়ের বিচারকের আসনে ছিলেন কিরণ খের, মালাইকা অরোরা ও করণ জোহর। কিন্তু এ বছর কিরণ খেরের ক্যানসার ধরা পড়ে। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী ব্লাড ক্যানসারে আক্রান্ত। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

কিরণের অনুপস্থিতেই সুযোগ আসে শিল্পার। ২৭ সেপ্

Abu Sumain

প্রায় ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় শনিবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজকে। এ নিয়ে দ্বিতীয়বার তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে তদন্তকারী সংস্থাটি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

র‌্যানব্যাক্সি সংস্থার সাবেক মালিক শিবেন্দ্র সিংহ ও মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করার

Abu Sumain

এটিএন বাংলার সত্ত্বাধিকরী মাহফুজুর রহমানকে ছেড়ে দিয়ে সংগীতশিল্পী ইভা রহমান আবারও বিয়ে করেছেন। ইভার বিয়ের বিষয়টি নিশ্চিত করে কণ্ঠশিল্পী রবি চৌধুরী তার ফেসবুকে ছবি প্রকাশ করে শুভ কামনাও জানিয়েছেন। গতকাল রোবার (১৯ সেপ্টেম্বর) ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ইভার স্বামী নাম সোহেল আরমান। তিনি ঢাক

Abu Sumain

অভিনেত্রী নুসরাত জাহান মা হওয়ার পর থেকে অভিনন্দনের পাশাপাশি যে প্রশ্নের মুখোমুখি হচ্ছিলেন বারবার— সদ্যজাত সন্তানের বাবা কে? নিখিল জৈনের সঙ্গে তার বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই। নিখিলও এই সন্তানের পিতৃত্ব দাবি করেননি।

সংসদ সদস্য হয়ে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়েও একই প্রশ্নের মুখোমুখি হয়েছে বারংবার। তবে সব প্রশ্নের জবাব বিভিন্নভাবে এড়িয়ে গেছেন তিনি। সম

Noimage

১১ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৩

অভিনয়ে ফিরছেন পরীমনি

Abu Sumain

মাদকের মামলায় প্রায় এক মাস কারাগারে ছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। কারাগার থেকে জামিনে মুক্ত হওয়ার পর প্রথমবারের মতো শুটিংয়ে ফিরছেন হালের এ আলোচিত চিত্রনায়িকা। আগামী অক্টোবরের শেষ সপ্তাহে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা রাশিদ পলাশ। 

ওই সিনেমায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দে

Noimage

০৬ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৪

প্রধানমন্ত্রীর কাছে পরীমনির আবেদন

Abu Sumain

২৬ দিন পর জামিনে বেরিয়ে এসেও নিরাপত্তাহীনতায় ভুগছেন পরীমনি। নানা কারণে আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করে সে রকম ইঙ্গিতই দিয়েছেন। জেলখানার ২৬ দিন তাঁর জীবনকে যেন দিয়েছে নতুন এক উপলব্ধি। স্বাধীনতা যেন অন্যভাবে এসে ধরা দিয়েছে তাঁর কাছে।

আজ সোমবার সন্ধ্যায় পরীমনি তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা,

Noimage

০৬ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৪

নায়ক হারানোর ২৫ বছর

Abu Sumain

আজ ৬ সেপ্টম্বর চিত্রনায়ক সালমান শাহর ২৫তম মৃত্যুবার্ষিকী। মৃত্যূর সময় তাঁর নিজের বয়স ছিল ২৫। ক্যারিয়ারের মাত্র ৪। অভিনীত ছবির সংখ্যা ২৭। মৃত্যুর ২৫ বছর পেরিয়ে গেলেও এখনও কী বিস্তৃত তাঁর প্রভাব! এখনো তাঁর তারকাখ্যাতি সমুজ্জ্বল।

সালমান শাহ-পরবর্তী সময়ে যারা চলচ্চিত্রে নায়ক হওয়ার জন্য এসেছেন তাঁদের অনেকের কাছেই সালমান শাহ ছিলেন অনুপ্রেরণার প্রধান উ

Noimage

০২ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৩

বিয়ের পিঁড়িতে ন্যান্সি

Abu Sumain

বিয়ে করলেন গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। পাত্র গীতিকার মহসীন মেহেদী। পরিকল্পনা অনুযায়ী সপ্তাহ দুয়েক আগে হয়েছিল বাগদান। এরপর আগস্টের শেষ সপ্তাহে হলো বিয়ে। তবে এ গায়িকা বিয়ের তারিখ জানাতে অপারগতা প্রকাশ করেন। 

জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ গায়িকা জানান, একেবারেই ঘরোয়া ও ছোট পরিসরে শুভ কাজটি হয়েছে। তিনি বলেন,‘শোকের মাসে বিয়ে করার প্ল্যান ছিলো না। আ

Abu Sumain

বিয়ের এক বছর যেতেই মাতৃত্বের স্বাদ অনুভব করলেন নুসরাত জাহান।  টালিউড নায়িকা বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।  জীবনের সবচেয়ে সুখানুভূতির এই সময়েও স্বস্তিতে নেই নুসরাত। 

দাম্পত্য জীবনের শুরু থেকেই সমালোচনার মুখে পড়া এই তৃণমূল সংসদ সদস্য মা হওয়ার পরও নেটিজেনদের মুখ বন্ধ করতে পারছেন না।  সাবেক স্বামী নিখিল সন্তানের পিতৃত্ব অস্বীকার করায়

Abu Sumain

বিয়ে করতে যাচ্ছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি। পাত্র গীতিকবি মহসীন মেহেদী। সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম রেকর্ডিংয়ের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন মেহেদী।

কয়েকদিন আগে পারিবারিকভাবে আংটি বদল করেছেন তাঁরা। এরই মধ্যে ন্যান্‌সি ও মেহেদী ফেসবুকে তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস পাল্টে ‘গট এনগেজড’ দিয়েছেন। কমেন্টবক

Abu Sumain

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি মাদকসহ গ্রেফতার হয়েছেন।  কয়েক দফায় রিমান্ডেও নেওয়া হয়েছে এই নায়িকাকে।  বারবার পরীমনিকে রিমান্ড নেওয়ার বিষয়েও সমালোচনা চলছে।  পরীমনি গ্রেফতার হওয়ার পর শুরুতে নীরব থাকলেও পরে তার পক্ষে দাঁড়িয়েছেন বিনোদন সংশ্লিষ্ট তারকারাসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিরা। 

এবার দেশের বিশিষ্টজনরা পরীমনির পাশে দাঁড়িয়েছেন। এই নায়িকার পক্ষ

Abu Sumain

বলিউড অভিনেতার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর ২ মাসের বেশি সময় পেরিয়ে গেছে। ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। অথচ দু’দিন আগেও প্রয়াত অভিনেতার ফেসবুক পেজের প্রোফাইল ছবি পরিবর্তন হয়েছে! 

বিষয়টিকে অদ্ভুত বা অদ্ভুতুড়ে কাণ্ড জানিয়ে মন্তব্য করেছেন ভারতীয় নেটিজেনরা। বেশিরভাগ মানুষেরই পছন্দ হয়নি মৃত ব্যক্তির ফেসব