১৮৪ মিনিট আগের আপডেট; রাত ৫:৩০; শনিবার ; ১৪ ডিসেম্বর ২০১৯

খেলা

Abu Sumain

সর্বশেষ ফিফা র‌্যাংকিংয়ে পিছিয়েছে বাংলাদেশ। সেরা দশ অপরিবর্তিত রয়েছে। এ মাসে বিশ্বকাপ বাছাইয়ে ওমানের মাঠে ৪-০ গোলে হারে বাংলাদেশ। গত মাসে র‌্যাংকিংয়ে ৯২০ পয়েন্ট নিয়ে তিন ধাপ এগিয়ে ১৮৪তম স্থানে উঠেছিল তারা। বৃহস্পতিবার প্রকাশিত সর্বশেষ র‌্যাংকিংয়ে আবারও নেমে গেছে ১৮৭তম স্থানে। পয়েন্ট হারিয়েছে পাঁচটি।

শীর্ষ পাঁচে কোনো পরিবর্তন নেই। ১,৭৬৫ পয়েন্ট নি

Abu Sumain

ক্যারিয়ারের শুরু থেকেই ঝলক দেখাচ্ছেন জোয়াও ফেলিক্স। এর পুরস্কারও হাতেনাতে পেলেন তিনি। ২০১৯ সালের ‘গোল্ডেন বয় অ্যাওয়ার্ড’ জিতলেন অ্যাটলেটিকো মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড।

ইউরোপের ২১ বছর কিংবা এর চেয়ে কম বয়সী সেরা ফুটবলারকে এ পুরস্কার দেয় ইতালিয়ান সংবাদমাধ্যম তুত্তো স্পোর্ত। গেল বুধবার পর্তুগিজ নিউ সেনসেশন ফেলিক্সকে এ বছরের সেরা ঘোষণা করে তারা।

২০

Abu Sumain

ম্যাচে তিন গোলের একটি নিজেই করেছেন। বাকি দুই গোল এসেছে সুয়ারেজ ও গ্রিজমানের কাছ থেকে। ওই দুই গোলেও মেসির অবদান। গোল করেছেন, বাকি দুটি করিয়েছেন।

ম্যাচের পুরো আলোটা তো লিওনেল মেসি একাই কেড়ে নিলেন! আর নেবেন নাইবা কেন? প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে বুধবার যে তার ৭০০তম ম্যাচ। দিনটিকে স্মরণীয় করে রাখতে এর চেয়ে আর বেশি হয়তো করার ছিল না বার্সেলোনার এ