১৫৪ মিনিট আগের আপডেট; দিন ১২:১৪; বুধবার ; ২১ জানুয়ারী ২০২০

কক্সবাজার

Noimage

২১ জানুয়ারী ২০২০, ২১:৩৫

ঈদগাঁহতে বেলাল ডাকাত গ্রেপ্তার

Abu Sumain

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ ইসলামাবাদ ইউনিয়নের দুর্ধর্ষ ডাকাত মোহাম্মদ বেলাল ওরফে ডাকাত বেলাল (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বেলাল ইউনিয়নের পূর্ব গজালিয়া গ্রামের মৃত মোহাম্মদ ইসলামের ছেলে বলে জানা যায়। ২১ জানুয়ারী গভীর রাতে নিজ বসতঘরের পার্শ্ববর্তী আরেকটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ পুলিশ পরিদর

Noimage

১৮ জানুয়ারী ২০২০, ২১:৫৯

খুটাখালীতে বাসের ধাক্কায় শিশু আহত

Abu Sumain

কক্সবাজার চট্রগ্রাম মহা সড়কের খুটাখালী ফুলছড়ি গেইট নামক এলাকায় দ্রুতগামী চেয়ারকোচের ধাক্কায় তামীম (৮) নামের এক শিশু গুরুত্বর আহত হয়েছে।  তাকে স্থানীয়রা উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করেন।

রাতে তার অবস্থা আশংকাজনক হওয়ায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার ১৮ জানুয়ারী দুপুর পৌনে দুটার সময় ঘটে এ দুর্ঘটনা।

তামীম চক

Abu Sumain

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি  দল অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ আরাফাত রহমান নামে এক ডাকাতকে আটক করেছে। শনিবার (১৮ জানুয়ারি) ভোররাত সোয়া চারটার দিকে  শহরের খুরুশকুল টানা ব্রিজের উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ডাকাতের নাম আরাফাত রহমান প্রকাশ সোনা মিয়া। সোনা মিয়া চকরিয়া উপজেলার খুটাখালী ইউন

Abu Sumain

কক্সবাজার সদরের একঝাঁক কলম সৈনিকদের সংগঠন ঈদগাঁহ রিপোর্টাস সোসাইটির প্রতিষ্টাবার্ষিকী পালিত ও নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার ১৭ জানুয়ারী বিকেলে বাজারস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে  সভাপতি মুফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধা রন সম্পাদক আশফাক উদ্দিন আরাফাতের পরিচালনায় সম্পন্ন হয়েছে।

 এসময় সংগঠন সাবেক সভাপতি এম আবুহেনা সাগর, সদস্য সরওয়ার শিফা, মিজব

Abu Sumain

কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন থেকে সাজেদা বেগম প্রকাশ সাজু নামের এক নারী পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে বলে খবর অভিযোগ পাওয়া গেছে।

সংবাদ পেয়ে বিদেশ থেকে ফিরে এসে স্ত্রী এবং পালিয়ে যাওয়ার সময় নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, ও প্রয়োজনীয় আসবাবপত্রের সন্ধানে ঈদগাঁহ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেছে হতভাগা স্বামী নুরুল আলম। নুরুল আলমের বা

Abu Sumain

পর্যটন নগরী কক্সবাজারের আইন-শৃংখলার বিশেষ ভূমিকা রাখায় পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম পদকে ভূষিত হওয়ায় কক্সবাজারের  পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও বিশেষ অবদান রাখায় আইজিপি পদকে সম্মানিত হওয়া অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ।

১৪ জানুয়ারি বেলা ১টার দিকে পুলিশ সু

Noimage

১৩ জানুয়ারী ২০২০, ২৩:২২

ঈদগাঁহতে ইয়াবাসহ আটক ১

Abu Sumain

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ ইসলামাবাদ ইউনিয়নের শীর্ষ ইয়াবা সম্রাট তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী শামশুল আলম প্রকাশ গাঁজা শামশুকে আটক করেছে পুলিশ। ১৩ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৬টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত শামশুল আলম ইউনিয়নের হরিপুর গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে বলে জানা গেছে।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ আসাদুজ্জামান জানান

Abu Sumain

কক্সবাজার উত্তর বন বিভাগের ভোমরিয়া ঘোনা রেঞ্জ কর্মকর্তা ও পুর্ণগ্রাম বিট কর্মকর্তার বিরুদ্ধে  শ্রমিককে আটক করে নির্যাতন ও মামলায় ফাঁসানের ভয় দেখিয়ে মোটা অংকের উৎকোচ আদায়ের গুরুতর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ১১ জানুয়ারি শনিবার সন্ধ্যায়। 

প্রাপ্ত তথ্যে জানা যায়, শনিবার দুপুরে উক্ত বনবিটের আওতাভুক্ত বনজ সম্পদ ক্ষতির অভিযোগে চরণে থাকা মহিষ গুলো

Abu Sumain

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মনজুর আলম আজাদ  ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজেউন। শুক্রবার (১০ জানুয়ারী) বিকেল ৪টার সময় কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে তিনি চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরন করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। 

তিনি বর্ণিত ইউনিয়নের পুর্বপাড়া গ্রামের মরহুম সোলতান আহমদ কোম্পানির পুত্র। শুক্রবার বিকালে তিনি

Abu Sumain

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলীতে মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে পশ্চিম গোমাতলী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্টিত ফাইনাল খেলায় পুর্ব গোমাতলী ফুটবল একাদশ চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেন। মেধাবিকাশ কক্সবাজার সংগঠন কতৃক আয়োজিত খেলায় পশ্চিম গোমাতলী  বনাম পূর্ব গোমাতলী ফুটবল একাদশ খেলায় অংশ গ্রহন করেন।

টু

Abu Sumain

কক্সবাজার সদরের ঈদগাঁহ বাসস্ট্যান্ডে ভাড়াটিয়া কর্তৃক  জমির দলিলপত্র জাল করে খতিয়ান সৃজনের মাধ্যমে জমির একাংশ দখল চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে বিরাজ করছে চরম উত্তেজনা। দ্রুত পদক্ষেপ না নিলে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে আশংকা করছেন স্থানীয়রা।

সংগঠিত ঘটনায় জমির মালিকের ওয়ারিশরা আদালতে পৃথক দুইটি মামলা দায়ের করেছেন।

Abu Sumain

৪৯ তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রিড়া সমিতির শীতকালিন প্রতিযোগিতায় রামু টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউটকে হারিয়ে ভলিবলে (বালক) চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া উপজেলার খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রি)  মাদরাসা। গতকাল সোমবার  কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির মাঠে খেলা অনুষ্ঠিত হয়। 

৭ জানুয়ারী সরকারী উচ্চ বিদ্যালয়ে বিজয়ী দলের মাঝে