১৪৮ মিনিট আগের আপডেট; রাত ১০:২১; রবিবার ; ০৪ ডিসেম্বর ২০২২

কক্সবাজার

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ি উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,সংরক্ষিত ও মেম্বার পদের নির্বাচনে শান্তি পূর্ণভাবে ভোট গ্ৰহণ চলছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে উপজেলার দুই ইউনিয়নের ১৮টি ভোট কেন্দ্রে ভোট দিচ্ছেন ভোটাররা।

এতে এখনও পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা কথা শুনা যায়নি। নির্বাচনী ভোট অনুষ্ঠিত ইউনিয়ন গুলো হল, উপজেলার বাইশারী ও দৌছড়ি ইউনিয়ন। আর এদিকে, বাইশা

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় বাইশারী এবং দৌছড়ির ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

 ২৮ নভেম্বার বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা মার্মা এবং যুগ্ম সম্পাদক-১ লক্ষীপদ দাস এর স্বাক্ষরিত এক চিঠিতে এ  বহিষ্কারাদেশ দেওয়া হলেও বিষয়টি বৃহস্প

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়িতে  আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রচারনার আওতায় আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি অধীনস্থ জেলা পরিষদের ডাকবাংলোর  সম্মেলন কক্ষে গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাউস) ও অন্যন কল্যান সংগঠন (একেএস) এর উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা কেন্দ্রীয় জ

নিজস্ব প্রতিবেদক

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুই ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গত বুধবার (২৯ সেপ্টেম্বর) ইসির উপসচিব মুহাম্মদ আশফাকুর রহমান এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করেন। আগামী ১১ নভেম্বর  নির্বাচন অনুষ্ঠিত হবে। বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম সংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তফসিল অনুযায়ী নাইক্

Noimage

৩০ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫৪

নাইক্ষ্যংছড়িতে পুলিশের ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের মৈত্রী সড়কে  অভিযান চালিয়ে পৌনে তিন কোটি  টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট ও আড়াই লাখ টাকার মূল্যের অটোরিক্সা  (সিএনজি) উদ্ধারসহ দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ।

 বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে পরিচালিত এ অভিযানে ৯২ হাজার ৫শ’ পিস ইয়াবা ও একটি ব্যবহৃত অটোরিক্সা(সিএনজি)  উদ্ধারসহ অভিযানে ২ মাদক পাচারকারীকে  আটক করা হয়।

 ৩০ সেপ্

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ি জীপ ও মাইক্রো শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে।

২পদের জন্য ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। সমিতির ৮০ ভোটাররে মধ্যে পড়েছে ৭৩ ভোট। তৎমধ্যে ২টি ভোট নষ্ট হয়। সরাসরি ব্যালট পেপারের মাধ্যমে সভাপতি পদে দিল মোহাম্মদ ও সাধারণ সম্পাদক প

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোণাপাড়াস্থ টেকনাফ-কক্সবাজার সড়কের টিভি টাওয়ারের বিপরীতে জনৈক মুরাদ সাহেবের রবার বাগান এলাকা থেকে ইয়াবা উদ্ধারসহ এক মাদককারবারি যুবককে আটক করেছে পুলিশ। 
এসময় তার কাছ থেকে ১ হাজার ৮ শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃত মুহাম্মদ আব্দুল্লাহ (১৯) কক্সবাজার জেলার টেকনাফ  উপজেলার হ্

নিজস্ব প্রতিবেদক

চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে মিয়ানমারের নাগরিকদের (রোহিঙ্গা) জন্ম সনদ দেওয়ার অভিযোগের মামলায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিবকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগ।

আজ রবিবার (৫ সেপ্টেম্বর) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ভার্চ্যুয়াল আপিল বেঞ্চ এই আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্য

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ি সীমান্তে সীমান্তরক্ষী বাহিনীর (বিজিবি) সঙ্গে সন্ত্রাসীদের দিনভর গোলাগুলি হয়েছে। আজ বুধবার হওয়া এ গোলাগুলিতে এক সন্ত্রাসী নিহত হয়েছে। আহত হয়েছেন বিজিবির একজন ক্যাপ্টেনসহ মোট চারজন। 

গুলিবিদ্ধ বিজিবি ক্যাপ্টেন জাহিদকে হেলিকপ্টারে করে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়। তাঁর পায়ে গুলি লেগেছে। গুলিবিদ্ধ সৈনিক নজরুল, ল্যান্স না

নিজস্ব প্রতিবেদক

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১০ লিটার দেশীয় চোলাই মদ সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগষ্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলার বাইশারী ইউনিয়নের ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল ইউনিয়নের ধাবনখালী মার্মা পাড়ার থৈহ্লাচিং মার্মার স্ত্রী লাছিং মার্মা (২৪), মংপ্রু মার্মার স্ত্রী আওয়াইং মার্মা (৩৫), কক্সবাজারের টেকপাড়ার বাসিন্দ

নিজস্ব প্রতিবেদক

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে লীন প্রকল্পের বার্ষিক বাস্তবায়িত কার্যক্রম পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুিষ্ঠিত হয়েছে।  ‍‌”কর্মশালার প্রধান লক্ষ হচ্ছে পার্বত্য এলাকায় মা ও শিশুর পুষ্টির উন্নয়নে অবদান রাখা।”

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার বেগম সালমা ফেরদৌস এর সভাপতিত্বে বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকাল সাড়ে ১২টায়  দিনব্যাপি উপজেলা হল রুমে লিডারশীপ

নিজস্ব প্রতিবেদক

নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে পাঁচ দিনের ব্যবধানে ফের অভিযান চালিয়ে আরও ১লাখ ৩৫ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবকে আটক করেছে পুলিশ।

আটককৃত ইয়াবা কারবারী হলেন  নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বৈদ্যছড়া এলাকার আব্দু রশিদের পুত্র আনোয়ার হোসেন (২২)। তার পিতা এলাকার পুরাতন রোহিঙ্গা হিসেবে পরিচিত।

তাকে বুধবার  (২৫ আগষ্ট)&