৭৯ মিনিট আগের আপডেট; দিন ১:২৫; বুধবার ; ১৫ জুলাই ২০২০

কক্সবাজার

Abu Sumain

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  'ডক্টরস সেফটি চেম্বার'  ও ফ্লু কর্ণারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। স্থানীয় এনজিও সংস্থা শেডের মাধ্যমে এবং এসিএফ ও ডব্লিউএফপি’র আর্থিক সহযোগীতায় এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

সেমবার (১৩ জুলাই) সকাল ১১ টায় টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীলের সভাপতিত্বে প্রধান অতিথি হি

Abu Sumain

টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৯’শ ৫০ পিচ ইয়াবা সহ একজন রোহিঙ্গা নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৪ লক্ষ ৭৫ হাজার টাকা প্রায়।

আটক নারী মাদক কারবারী উখিয়া উপজেলার কুতুপালং ১ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের বাসিন্দা মৃত হায়দার আলীর স্ত্রী হাছিনা (২৮)। আজ সোমবার সন্ধ্যায় র&z

Abu Sumain

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফনদী সীমান্ত উপকুলে আবারও বিজিবির সাথে গোলাগুলির ঘটনায় সৈয়দ আলম নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি) এক প্রেস বার্তায় জানান, ১১জুলাই (শনিবার) দিবাগত গভীর রাত ১১টার দিকে বিজিবি গোপন সংবাদে জানত

Abu Sumain

টেকনাফের বাহাছড়া ইউনিয়নের শামলাপুর উপকূলে মাছ ধরার সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় উপজেলা মৎস অধিদপ্তর অভিযান চালিয়ে ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে।পরে কোস্ট গার্ডের সহযোগীতায় এই সব অবৈধ কারেন্ট জাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

শনিবার (১১ জুলাই) সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত টেকনাফের মৎস্য বিভাগের সিনিয়র কর্মকর্তা দেলোয়ার হোসেন

Abu Sumain

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং বিজিবির চেকপোষ্টে কক্সবাজার গামী একটি বাস তল্লাশী করে ৭১ ভরি ওজনের ৫ টি অবৈধ স্বর্ণের বার সহ মোঃ শফি উল্লাহ (৪০) নামে একজন রোহিঙ্গা পাচারকারীকে আটক করেছে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন।আটক স্বর্ণ পাচারকারী উখিয়া উপজেলার বালুখালীর ৯ নম্বর ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা মোঃ রশিদ আহমদের ছেলে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭.

Abu Sumain

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে গোলাগুলিতে ফের দুই মাদক কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা। উক্ত ঘটনায় এসআই মশিউর রহমান, কনষ্টেবল অভিজিৎ দাশ ও এমরান হোসেন নামে তিন পুলিশ আহত হয়েছে বলে পুলিশের দাবী করেছে। 

নিহতরা হলেন, হ্নীলা ইউনিয়ন মৌলভী বাজার এলাকার মৃত সুলতান আহাম্মদের পুত্র সাদ্দাম হোসেন (২০), হোয়াইক্যং প

Abu Sumain

টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. শরীফ (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশে দাবি, নিহত শরীফ রোহিঙ্গা ডাকাত জকিরের অন্যতম সহযোগী ছিলেন। তিনি শালবাগান (২৬নং ক্যাম্প) রোহিঙ্গা ক্যাম্পের মো. সালামের ছেলে। 

শনিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ের পাদদেশে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি

Abu Sumain

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে কথিক ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে ৫০ হাজার ইয়াবা, একটি চায়না পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ।

রবিবার (৫ জুলাই) দিবাগত রাতে টেকনাফ উপজেলার হ্নীলার ওয়াব্রাংয়ের নাফ নদীর তীরে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উখিয়া কুতুপালং ক্যাম্পের মোহাম্মদ শফিকের ছেলে মো. আলম (২৬) ও বালুখালী ক্যা

Abu Sumain

কক্সবাজারের উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি করোনা মুক্ত হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।বর্তমানে তিনি ঢাকার বাসায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

গত মঙ্গলবার (৩০-জুন) তার প্রথম ফলো আপ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে।আজ রবিবার সর্বশেষ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসলে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তক্রমে তাকে বাসায় নিয়ে আসা হয়। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী আরো ১৪

Abu Sumain

কক্সবাজার জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে প্রতিদিনই জব্দ হচ্ছে হাজার হাজার পিস ইয়াবা।কোন কিছুতে থামছে না মাদকপাচার।প্রতিদিনই ইয়াবা নিয়ে আটক হচ্ছে উখিয়া-টেকনাফের রোহিঙ্গা শিবিরে অবস্থানরত রোহিঙ্গারা।

এরই ধারাবাহিকতায় টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে অভিযান চালিয়ে থেকে ২০ হাজার পিচ ইয়াবা সহ মোঃ রফিক হোসেন (২৮) নামে একজন রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছ

Abu Sumain

টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের হাটিয়ারগোনা এলাকা থেকে ৮ হাজার পিচ ইয়াবা সহ নুরুল আমিন (২৮) নামে রোহিঙ্গা একজন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫। আটক মাদক কারবারী উখিয়া উপজেলার রোহিঙ্গা শরনার্থী শিবিরের ২ নং ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা মৃত জলিলের ছেলে।

শনিবার দুপুর ১.৩০ ঘটিকার সময় র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ

Abu Sumain

কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরে গত জুন মাসে ১৬ কোটি ৯৩ লাখ ৬৬ হাজার টাকা রাজস্ব আদায় হয়েছে। যা মাসিক লক্ষ্যমাত্রার চেয়ে ৮ কোটি ৪১ লাখ ৬৬ হাজার টাকা বেশি। আজ শুক্রবার রাজস্ব আদায়ের এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ স্থলবন্দরের শুল্ক কর্মকর্তা আবছার উদ্দিন।

তিনি বলেন, ২০১৯-২০ অর্থবছরের গত জুন মাসে ২৩২টি বিল অব এন্ট্রির মাধ্যমে ১৬ কোটি ৯৩ লাখ ৬৬ হাজার টাক