১৮৫ মিনিট আগের আপডেট; রাত ৫:৩১; শনিবার ; ১৪ ডিসেম্বর ২০১৯

কক্সবাজার

Abu Sumain

জীবনের ঊনষাট বছর বয়স পেরিয়ে এসে বিয়ে করেছিলেন অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মো. আসলাম। নিজ বাড়ি বরিশাল ছেড়ে কক্সবাজারের পেকুয়ায় এসে মৃত আবুল হাশেমের কন্যা ফাতেমা বেগমকে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলেছিলেন। দাম্পত্য জীবনের বছর ঘুরতেই দেখা দিলো বিপত্তি।

একজন বা দুজন নয়, চার-চারজন প্রেমিক নিয়ে ঘুরে বেড়ান সেই স্ত্রী। একারণে লেগে থাকে কলহ, অশান্তি। আর স্

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় বাংলাদেশ পুলিশের সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রমের সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ডিসেম্বর) বিট পুলিশিং কার্যক্রম সফল করার লক্ষ্যে দুপুর ১২টার দিকে সচেতন ব্যক্তিদের নিয়ে টইটং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

পেকুয়া থানার এসআই কাজী আব্দুল মালেকের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন টইটং ইউনিয়ন পরিষদের চ

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং সহ অপরাধ  নির্মূলে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কমিউনিটি পুলিশিং বিট নং-১ এর কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পেকুয়া থানার এসআই সুমন সরকার। তিনি তার বক্তব্যে ব

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মোহাম্মদ বাহাদুর (৩৫) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (৩০নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বারবাকিয়া ইউনিয়নের পূর্ব জালিয়াকাটা গ্রামে এ ঘটনা ঘটে। আহত মোহাম্মদ বাহাদুর একই এলাকার নওশা মিয়া ছেলে ও পেকুয়া বাজারের মাছ ব্যবসায়ী।

আহতের ভাই মোহাম্মদ আলিম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধ

Abu Sumain

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির বিশেষ বর্ধিত সভা গতকাল শুক্রবার (২৯ নভেম্বর) বিকালে পেকুয়া ঋনদান সমিতির হলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ, পেকুয়া উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সকল সদস্য ছাড়াও উপজেলার সাতটি ইউনিয়ন পেকুয়া সদর, মগনামা, উজানটিয়া, রাজাখালী, টৈইটং, বারবাকিয়া ও শীলখালী ইউনিয়ন কমিটি

Abu Sumain

কক্সবাজারের পেকুয়া উপজেলায় বন্যহাতির আক্রমণে শামসুল আলম (৬৫) নামে এক কাঠুরিয়া নিহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার টৈটং ইউনিয়নের সাইটগারা নামক জঙ্গলে কাঠ কাটতে গেলে তিনি হাতির পায়ে পিষ্ট হয়ে মারা যান বলে।

নিহত শামসুল আলম টৈটং ইউনিয়নের মাদ্রাসাপাড়ার মৃত মোজাহের আহমদের ছেলে। টৈটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তি

Abu Sumain

মাদ্রাসা ছাত্রী আয়েশা বেগমকে নৃশংসভাবে খুনের ঘটনায় মূল অভিযুক্ত ওমর ফারুক ও অপর আসামী কামাল হোসেনকে গ্রেপ্তার করতে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে পুলিশ। আমি কথা দিচ্ছি অতিশীঘ্রই তাদের আইনের আওতায় আনা হবে। আমি আপনাদের মাধ্যমে পেকুয়াবাসীকে জানাতে চাই, পেকুয়ায় কোন আপরাধীর স্থান হবে না। তাদের স্থান হবে কারাগার।

পেকুয়া হয় পুলিশ থাকবে, নয়তোবা অপরাধীরা থাকবে

Abu Sumain

কক্সবাজারের পেকুয়া উপজেলায় নবম শ্রেণির মাদ্রাসা ছাত্রী আয়েশা খানমের বস্তাবন্দী লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই নারীকে গ্রেপ্তার করেছে।

গতকাল শুক্রবার রাতে নিহত ছাত্রীর বাবা জামাল উদ্দিন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলাটি করেন। মামলার আসামিরা হলেন মগনামা ইউনিয়নের মিয়াজীপাড়া এলাকার আনোয়ার হোস

Abu Sumain

পেকুয়া উপজেলার উপকূলীয় মগনামা ইউনিয়নের ফতেহ আলীমারপাড়া এলাকায় এক মাদ্রাসাছাত্রীর ক্ষতবিক্ষত বস্তাভর্তি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আয়েশা খানম (১৪)।

সে জামাল হোসেনের কন্যা এবং মগনামা শাহ রশিদিয়া আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। শুক্রবার (২২নভেম্বর) সকাল ৭টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, তার বাম কান কাটা ও চোখ দুটি উপড়ে

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় তালিকাভুক্ত ডাকাত সদস্য মোহাম্মদ আলমের (২৮) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে টইটং ইউনিয়নের গুদিকাটা এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ১২ টি দেশীয় তৈরি বন্দুক ও ২৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ।

নিহত মোহাম্মদ আলম রাজাখালী ইউনিয়নের বদিউদ্দিন পাড়া এলাকা

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় মোহাম্মদ তারেক নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত মোহাম্মদ তারেক একই গ্রামের মৃত শাহ আলমের ছেলে। তিনি

Abu Sumain

কক্সবাজারের উখিয়ায় নাছির উদ্দীনকে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন মামলার অন্যতম আসামী মো. মিজান। বৃহস্পতিবার (১৪নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম দেলোয়ার হোসেনের কাছে সে এ হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন।

এর আগে একইদিন ভোর সাড়ে ৫টার দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপ পরিদর্শক মো. শাহেদু