১০০৮৯৪ মিনিট আগের আপডেট; দিন ১১:২০; সোমবার ; ০৭ মার্চ ২০২২

কক্সবাজার

Abu Sumain

শপথ গ্রহনের আগেই দলবল নিয়ে ইউনিয়ন পরিষদ ভবন দখল করে কার্যক্রম চালালেন রামুর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আবদুল হক। গত ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। এখনো নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশিত হয়নি। হয়নি শপথ গ্রহন ও দায়িত্ব হস্তান্তরও।

পরিষদে এখনো দায়িত্বরত আছেন বর্তমান চেয়ারম্যান আবদুল মাবুদ। এমন পরি

Abu Sumain

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে পুনঃ নির্বাচনে সুলতান আহমদ (টিউবওয়েল) জয়লাভ করেছেন। গতকাল বুধবার (২৪ নভেম্বর) পশ্চিম জোয়ারিয়ানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এ নির্বাচনে সুলতান আহমদ (টিউবওয়েল) ৮৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান মেম্বার মুফিজুর রহমান (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৭৯১

Abu Sumain

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের পরিচালক নির্বাচিত হয়েছেন রামুর কৃতি সন্তান মোহাম্মদ নুরুল আলম। সোমবার (২২ নভেম্বর) তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় সার উৎপাদক, আমদানিকারক, ডিলার এবং পরিবেশকদের সংগঠন বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের পরিচালক পদে নির্বাচিত হন।

মোহাম্মদ নুরুল আলম বর্তমানে কক্সবাজার জেলা ইউনিট এর সাধারণ সম্পাদক

Abu Sumain

রামুতে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) সকাল ১১ টায় রামু উপজেলা আনসার-ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন - বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্রান জ্যোতি নাগ।

সভায় সভাপতিত্ব করেন- রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা। এতে স্বাগত বক্তব্য র

Abu Sumain

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বঙ্গবন্ধুর বাংলা বিজয়ের ৫০ বছর পুর্তিতে কক্সবাজারের রামুতে অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু উৎসব ২০২১।

রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু উৎসবকে বৃহত্তর আয়োজনে সফল করার লক্ষ্যে ২১ নভেম্বর, রবিবার ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে সন্ধ্যা সাতটায় এক প্রস্তুতি সভার আযয়

Noimage

১৯ নভেম্বর ২০২১, ২৩:২৫

রামুতে স্ত্রীর হামলায় আহত স্বামী

Abu Sumain

রামুতে স্বামীকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে স্ত্রী। শুক্রবার (১৯ নভেম্বর) বেলা ১২ টায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্বপাড়া এলাকায় স্বামীর ভাড়া বাসায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত সুজন পাল (৩৩) মৃত মানিক লালের ছেলে। এ ঘটনায় সুজনের ভগ্নিপতি লিটন দাশও মারধরে আহত হয়েছেন।

এ ঘটনায় রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন হামলার শিকার আহত সুজন পাল। থানায় দে

Abu Sumain

রামুর উত্তর মিঠাছড়ি প্রজ্ঞামিত্র বনবিহারে দানোত্তম শুভ কঠিনচীবর দানোৎসব ও প্রয়াত সংঘমনিষা প্রজ্ঞামিত্র মহাথের’র ১৪ তম প্রয়াণ দিবসের ধর্মালোচনা সভায় বক্তারা বলেছেন, প্রজ্ঞামিত্র মহাথের ছিলেন বহুগুণে গুনান্বিত একজন সমাজ সংস্কারক বৌদ্ধ মনিষা। তাঁর জীবনাচার থেকে শিক্ষা নিয়ে সমাজ সংস্কারে ভিক্ষু ও দায়ক-দায়িকাদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি সারাজীব

Abu Sumain

গত ১১ নভেম্বর সদর উপজেলার খুরুশকুলের তেতৈয়ায় ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী আবু বক্কর ছিদ্দিক বাবুলের নেতৃত্বেই পরিকল্পিতভাবে নির্বাচনী সহিংসতা সংঘটিত করা হয়। তাঁর ভাড়াটে সন্ত্রাসীদের হাতেই খুন হয় নৌকার কর্মী আখতারুজ্জামান পুতু।

কিন্তু এই ঘটনায় উল্টো তালা প্রতীকের মেম্বার প্রার্থী শেখ কামালসহ তাঁর লোকজনকে জড়ানো হয়েছে। যা খুবই উদ্বেগজনক।

Abu Sumain

রামুর কাউয়ারখোপ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উখিয়ারঘোনা টিলাপাড়া এলাকায় নির্বাচনী বিরোধের জের ধরে দুটি গরুকে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ওই এলাকার মৃত ওমর আলীর ছেলে নুরুল কাদের জানান- ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে তিনি বর্তমান মেম্বার হাবিব উল্লাহর পক্ষে কাজ করেন।

এ সময় অপর প্রার্থী নুরুল ইসলামের ভাতিজা সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ

Abu Sumain

রামু উপজেলার কাউয়ারখোপ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারীভাবে ঘোষিত ফলাফল প্রত্যাখান করে ৮ ও ৯  নং ওয়ার্ড কেন্দ্রে পুনরায় ভোট গননার দাবী জানিয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ওসমান সরওয়ার মামুন। 

এব্যাপারে তিনি গত ১১ নভেম্বর রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ প্রেরন করেছেন।

অভিযোগে দাবী করা হয় ইউপি নির্বাচনে ৮ ও ৯ নং ওয়ার্ড ক

Abu Sumain

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী নৌকার প্রার্থী কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ও আওয়ামীলীগ নেত্রী নাজনীন সরওয়ার কাবেরীর বিরুদ্ধে পরাজিত প্রার্থী আবছার কামাল সিকদারের ভিত্তিহীন, বানোয়াট, মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকালে জোয়ারিয়ানালায় চেয়ারম্যান প্রিন্স এর বসত বাড়ি

Abu Sumain

রামু উপজেলার চাকমারকুলে নির্বাচনে পরাজয়ের জেরে একাধিক ব্যক্তিকে মারধর এবং সংখ্যালঘু সম্প্রদায়কে প্রকাশ্যে হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সদ্য সমাপ্ত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নুরুল আলম ও তার সমর্থকরা এ হামলা ও হুমকী দিয়েছেন বলে অভিযোগ করেছেন ভূক্তভোগীরা।

বৃহষ্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে এ ইউনিয়নে জয়ী হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক